ঢাকা, বুধবার,২৭ সেপ্টেম্বর ২০১৭

সিনেমা

সিনেমা হাইজ্যাকের চেষ্টা!

নয়া দিগন্ত অনলাইন

১৯ মে ২০১৭,শুক্রবার, ১২:২৯


প্রিন্ট

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতকে আইনি নোটিস পাঠিয়েছেন পরিচালক কেতন মেহতা। বলিউডের এই নামী পরিচালকের দাবি, তিনি ২০১৫-র জুনে কঙ্গনাকে তার রানি অব ঝাঁসি, দি ওয়ারিয়র ক্যুইন ছবিতে ঝাঁসির রানি লক্ষ্মীবাঈয়ের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেন। কঙ্গনা রাজিও হন। প্রকাশ্যে ওই প্রজেক্টে কাজ করবেন, ঘোষণাও করেন। কিন্তু কয়েকদিন যেতেই বেঁকে বসেন, আরেক প্রডিউসার ও ডিরেক্টরের সঙ্গে আরেকটি ছবিতে কাজ করছেন বলে ঘোষণা করেন, যে ছবির নাম মনিকর্নিকা-দি ক্যুইন অব ঝাঁসি।

কেতনের অভিযোগ, প্রডিউসার কমল জৈন ও অন্যদের সঙ্গে প্ল্যান করে তার ছবিটি হাইজ্যাক করতে চান কঙ্গনা।

কেতন বলেন, কঙ্গনার সঙ্গে যখন কথা হয়, সে সময় তার ছবির স্ক্রিপ্ট, কিছু রিসার্চের উপকরণ, তথ্য তার সঙ্গে শেয়ার করেন। অনেক আলোচনাও হয় তাঁদের। তারপর হঠাৎ একদিন শুনলাম, কঙ্গনা অন্য প্রডিউসারের সঙ্গে একটা প্রজেক্টে কাজ করছেন। এটা সম্পূর্ণ নৈতিকতা-বিরোধী কাজ বলে মনে করি।

মির্চ মশালা, মায়া মেমসাব, মঙ্গল পান্ডে-দি রাইজিং, মাঞ্ঝি-দি মাউন্টেন ম্যান-এর মতো ছবির পরিচালক জানিয়েছেন, কঙ্গনা এখনও নোটিসের জবাব দেননি। কেতনের দাবি, ছবিটির পিছনে ১০ বছরের পরিশ্রম রয়েছে তার।

প্রসঙ্গত, লেখক অপূর্বও সম্প্রতি অনুযোগ করেন, কঙ্গনা তার আগামী ছবি সিমরান-এর কাহিনির জন্যও কৃতিত্ব দাবি করেছেন। ছবির কাহিনি নাকি তিনি লিখেছেন।

সূত্র: এবিপি আনন্দ

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫