‘নেশাগ্রস্ত ছাড়া স্বাভাবিক কেউ এমন নৃশংস হত্যাকাণ্ড ঘটাতে পারে না’

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন সন্ত্রাসীদের হাতে খুন হওয়া যুবলীগ নেতা গোলাম মোস্তফার কবর জিয়ারত করেছেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় কবর জিয়ারত শেষে তার বাড়িতে গিয়ে পরিবারের খোঁজ খবর নেন। এসময় তিনি বলেন, নেশাগ্রস্ত ছাড়া কোনো সুস্থ মস্তিষ্কের মানুষ এমন জঘন্য নৃশংস হত্যাকাণ্ড ঘটাতে পারে না। যারা মাদকদ্রব্য বিক্রি এবং সেবন করে তাদের নির্মূল করতে হবে। এই ছোট দুটি শিশু অকালে এতিম হয়ে গেলো।

এ সময় তিনি অনতিবিলম্বে খুনের সাথে জড়িতের দ্রুত গ্রেফতারের জন্য জোরারগঞ্জ থানার ওসিকে নির্দেশ দেন। তিনি আওয়ামীলীগের স্থানীয় নেতৃবৃন্দকে নিহত গোলাম মোস্তফার পরিবারের পাশে দাঁড়ানোর জন্য বলেন।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মহিউদ্দিন রাশেদ, মিরসরাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ আতাউর রহমান, বারইয়ারহাট পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিন, মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসীম, সাধারণ সম্পাদক মো: শেখ সেলিম, সাংগঠনিক সম্পাদক ডা: জামাল উদ্দিন, ইউনিয়ন যুবলীগ সভাপতি হেদায়েত উল্লাহ, ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন ভূঁইয়া, আবদুল্লাহ আলম মামুন সহ স্থানীয় নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, গত ৭ মে রাতে উপজেলার করেরহাট বাজার থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে উঠানে গেলে তাকে দা দিয়ে কুপিয়ে খুন করা হয় করেরহাট ইউনিয়ন যুবলীগের সহসভাপতি গোলাম মোস্তফাকে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.