ঢাকা, শুক্রবার,২২ সেপ্টেম্বর ২০১৭

আরো খবর

রাবিতে দুই ছাত্রলীগ নেতাকে পেটাল যুবলীগ নেতা

রাবি সংবাদদাতা

১৯ মে ২০১৭,শুক্রবার, ০০:০০


প্রিন্ট
পূর্বশত্রুতার জেরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রলীগ নেতাকে পিটিয়েছে স্থানীয় এক যুবলীগ নেতা। গতকাল সকালে বিশ্ববিদ্যালয় বানেশ্বর রুটের বাসে এ ঘটনা ঘটে। 
ভুক্তভোগীরা হলেন, ফার্সি ভাষা ও সাহিত্য বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী রতন আলী ও মানিক। এদের মধ্যে মানিক বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সহসাধারণ সম্পাদক। বর্তমানে রাজশাহী বেলপুকুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। আর রতন আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত।
মারধরকারী সুমনুজ্জামান সুমন বিশ্ববিদ্যালয় ইঞ্জিনিয়ারিং বিভাগের সহায়ক কর্মচারী হিসেবে কর্মরত ও পুঠিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বলে জানা গেছে।
ভুক্তভোগীদের অভিযোগ, বিশ্ববিদ্যালয়ের বাসে ওই দুই শিক্ষার্থী ও কর্মচারী সুমন একসাথে আসছিল। বাসে উঠেই সুমন তাদের মারধর, বকাবকি, হুমকি ধামকি দিতে শুরু করে। তবে সুমন অভিযোগ মিথ্যা দাবি করে বলেন, ছোট ভাই হিসেবে চড় দিয়েছি মাত্র। কারণ ব্যাখ্যা করতে গিয়ে আগের এক ছিনতাইয়ের মামলার ঝামেলা রয়েছে তাদের মধ্যে বলে স্বীকার করেন সুমন।
প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, বেলপুকুর থেকে বাসে উঠে তাদের মধ্যে হাতাহাতি, মারামারির পর ক্যাম্পাসে বাস থেকে নামলে আবারো বাগি¦তণ্ডা শুরু হয়। এ সময় সুমন ইট হাতে তাদের মারতে উদ্ধত হলে সবাই তাকে আটকে ফেলে।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয় সহকারী প্রক্টর মো: শামীম আহমেদ বলেন, বিষয়টি জেনেছেন। তবে কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫