ঢাকা, বুধবার,২৪ মে ২০১৭

আরো খবর

বাকৃবিতে ছাত্রফ্রন্টের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠন

বাকৃবি সংবাদদাতা

১৯ মে ২০১৭,শুক্রবার, ০০:০০


প্রিন্ট
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শাখা ছাত্রফ্রন্টের দুই পক্ষের দুই দিন ধরে দফায় দফায় সংঘর্ষের ঘটনায় অবশেষে তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। গত মঙ্গলবার তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। 
কৃষি অনুষদের কৃষিতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. মো: আবদুস সালামকে সভাপতি, পশুপালন অনুষদের পশুপুষ্টি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আল-মামুনকে সদস্যসচিব ও সহকারী প্রক্টর অধ্যাপক ড. মো: আজহারুল ইসলামকে সদস্য করে তিন সদস্যের ওই তদন্ত কমিটি গঠন করা হয়। তবে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার বিষয়ে কোনো সুনির্দিষ্ট তারিখ উল্লেখ নেই।
উল্লেখ্য, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রফ্রন্টের কার্যালয় দখলকে কেন্দ্র করে গত ২৭-২৮ এপ্রিল দুই দিন ধরে দফায় দফায় ছাত্রফ্রন্টের (বাসদ ও মার্কসবাদী) দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। বিশ্ববিদ্যালয় প্রশাসন দুইপক্ষের সাথে আলোচনায় সমঝোতায় ব্যর্থ হয়। উদ্ভূূত পরিস্থিতিতে বড় ধরনের সংঘর্ষ এড়াতে কার্যালয় সিলগালা করে প্রশাসন। বর্তমানে কার্যালয়টি সিলগালা রয়েছে। 
এ বিষয়ে তদন্ত কমিটির সভাপতি অধ্যাপক ড. মো: আবদুস সালাম বলেন, আমি বুধবার বিকেল ৫টায় আদেশনামা হাতে পেয়েছি। কবে নাগাদ তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে জানতে চাইলে তিনি বলেন, আদেশনামায় কোনো নির্দিষ্ট তারিখ উল্লেখ নেই। আশা করছি শিগগিরই কাজ শুরু করতে পারব।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন
চেয়ারম্যান, এমসি ও প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

ব্যবস্থাপনা পরিচালক : শিব্বির মাহমুদ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫