ঢাকা, বৃহস্পতিবার,২৯ জুন ২০১৭

আরো খবর

শোক সংবাদ

১৯ মে ২০১৭,শুক্রবার, ০০:০০


প্রিন্ট
অধ্যক্ষ খন্দকার আহমেদুল হক
টাঙ্গাইল শহরের মেজর জেনারেল মাহমুদুল হাসান আদর্শ মহাবিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ খন্দকার আহমেদুল হক মঞ্জু (৭৫) গতকাল ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী ও তিন ছেলেসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। আজ শুক্রবার বাদ জুমা টাঙ্গাইলের কেন্দ্রীয় কবরস্থান মসজিদ মাঠে নামাজে জানাজা শেষে ওই কবরস্থানেই তার লাশ দাফন করা হবে। টাঙ্গাইল সংবাদদাতা।

মাওলানা শাহজাহান আনোয়ারী 
বাংলাদেশ চাষীকল্যাণ সমিতির সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি মাওলানা শাহজাহান আনোয়ারী (৭৪) গতকাল ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন। তা’মীরুল মিল্লাত মাদরাসা টঙ্গী শাখা প্রাঙ্গণে এবং পরে বাগেরহাট জেলার রামপাল উপজেলার নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। 
তার ইন্তেকালে জামায়াতে ইসলামীর আমির মকবুল আহমাদ শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

মাওলানা আব্দুল ওয়াদুদ
জামায়াতে ইসলামীর রুকন ও পাঠানটোলা কামিল মাদরাসার শিক্ষক খন্দকার মাওলানা আব্দুল ওয়াদুদ (৬০) গতকাল ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। বাদ আসর হজরত শাহজালাল (র:) মাজার মসজিদ চত্বরে নামাজে জানাজা শেষে তাকে হজরত শাহজালালের (র:) মাজার পাশের কবরস্থানে দাফন করা হয়েছে। তার ইন্তেকালে জামায়াতে ইসলামীর আমির মকবুল আহমাদ শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫