ঢাকা, শনিবার,২৩ সেপ্টেম্বর ২০১৭

আরো খবর

রাজশাহী শাহ মখদুম নার্সিং ইনস্টিটিউট অ্যান্ড মেডিক্যাল কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ

রাজশাহী ব্যুরো

১৯ মে ২০১৭,শুক্রবার, ০০:০০


প্রিন্ট
রেজিস্ট্রেশন ও পরীক্ষা থেকে বাদ পড়ার প্রতিবাদে রাজশাহী নগরীর শাহ মখদুম নার্সিং ইনস্টিটিউট অ্যান্ড মেডিক্যাল কলেজের শিক্ষার্থীরা বিক্ষোভ করেছেন। গতকাল বেলা সাড়ে ১১টা থেকে দেড়টা পর্যন্ত তারা অধ্যক্ষের কক্ষে তালা ঝুলিয়ে বিক্ষোভ করেন। 
আন্দোলনকারী শিক্ষার্থীরা জানান, নগরীর খড়খড়িতে অবস্থিত শাহ মখদুম নার্সিং ইনস্টিটিউ অ্যান্ড মেডিক্যাল কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীরা রেজিস্ট্রেশনের টাকা দেয়ার পরেও তাদের রেজিস্ট্রেশন করা হয়নি। তাদের দ্বিতীয় সেমিমেস্টারের পরীক্ষা থেকেও বাদ দেয়া হয়েছে। এরই প্রেক্ষিতে গতকাল বেলা ১১টার দিকে শিক্ষার্থীরা কলেজটির অধ্যক্ষের সাথে কথা বলার চেষ্টা করেন। কিন্তু শিক্ষার্থীরা অধ্যক্ষের সাথে কথা বলার বা সাক্ষাতের সুযোগ পাননি। এ সময় অধ্যক্ষ তার কার্যালয়ে ছিলেন না। পরে শিক্ষার্থীরা অধ্যক্ষের কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়ে বিক্ষোভ শুরু করেন। 
শিক্ষার্থীরা জানান, যদি তাদের রেজিস্ট্রেশন না করা হবে তাহলে কর্তৃপক্ষ তাদের কাছ থেকে টাকা নিলেন কেন? শেষ সময়ে এসে কেনো কর্তৃপক্ষ কোনো নোটিশ ছাড়াই তাদের পরীক্ষা থেকে বাদ দিচ্ছে। তাই তাদের পরীক্ষা না নেয়া হলে শিক্ষার্থীরা লাগাতার আন্দোলনে যাবেন বলেও ঘোষণা দেন। 
তবে এ বিষয়ে কলেজ কর্তৃপক্ষের কোনো বক্তব্য পাওয়া যায়নি। অন্য শিক্ষকেরাও এ ব্যাপারে সাংবাদিকদের কাছে সরাসরি কোনো মন্তব্য করতে অপারগতা প্রকাশ করেন।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫