ঢাকা, সোমবার,২১ আগস্ট ২০১৭

বাংলার দিগন্ত

মাদক ব্যবসার প্রতিবাদ

নাজিরপুরে গ্রামপুলিশকে গাছের সাথে বেঁধে মারধর

পিরোজপুর সংবাদদাতা

১৯ মে ২০১৭,শুক্রবার, ০০:০০


প্রিন্ট
পিরোজপুরের নাজিরপুরে মাদক ব্যবসার প্রতিবাদ করায় এক গ্রামপুলিশকে (চৌকিদার) গাছের সাথে বেঁধে মারধর করেছে মাদক ব্যবসায়ী। ঘটনার ছয় দিন পরেও কোনো মামলা করা এবং মুখ খুলতে পারেননি আহত গ্রামপুলিশ। 
হাসপাতালে চিকিৎসাধীন উপজেলার শাঁখারীকাঠি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বেকারখাল গ্রামের ওই গ্রামপুলিশের সাথে কথা হলে তিনি জানান, গত শুক্রবার দুপুরে স্থানীয় নিরঞ্জন বেপারির বাড়ি থেকে ফিরবার সময় ওই এলাকার মন্দির সংলগ্ন স্ট্যান্ডের কাছে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা স্বপন শিকদারের ছেলে মাদক ব্যবসায়ী সজল শিকদার ও তার সাথে থাকা সুব্রত বেপারি, বিবেক বৈরাগী ও বুলেট বৈরাগী তাকে এলোপাতাড়ি মারধর করে। এতে তিনি আহত হয়ে মাটিতে পড়ে গেলে তাকে ধরে নিয়ে গামছা দিয়ে সুপারি গাছের সাথে বেঁধে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে। খবর পেয়ে থানা পুলিশের এএসআই জিয়া ও খোকন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। 
ওই ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ জাকির হোসেন জানান, তাকে বেদম মারধর করা হয়েছে। আহত গ্রামপুলিশ চিত্তরঞ্জনের ওপর হামলাকারী সজল শিকদার অবৈধ ব্যবসার সাথে জড়িত বলে তিনি আমাদের অনেক আগে জনিয়েছেন। ইউপি চেয়ারম্যান মো: আক্তারুজ্জামান গাউস জানান, ঘটনাটি শুনে দফাদার আ: লতিফকে সেখানে পাঠানো হয়েছে। থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোহাম্মদ রাসেল সরোয়ার জানান, জমি নিয়ে বিরোধের জেরে তাকে হাত বেঁধে মারধর করা হয়েছে। তবে তা গাছের সাথে নয়। এ ব্যাপারে অভিযুক্ত সজল শিকদার জানান, ওই গ্রামপুলিশ তার (সজল) মায়ের সাথে চরম অশোভন আচরণ করায় তাকে মারধর করা হয়েছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫