ঢাকা, মঙ্গলবার,২৩ মে ২০১৭

অপরাধ

ল্যাবএইড হাসপাতালে দুদক টিম

নিজস্ব প্রতিবেদক

১৮ মে ২০১৭,বৃহস্পতিবার, ২১:১৭


প্রিন্ট

রাজধানীর ল্যাবএইড হাসপাতালের বোর্ড অব ডিরেক্টরদের অবৈধ সম্পদের অভিযোগের বিষয়ে খোঁজ নিতে আজ বৃহস্পতিবার দুপুরে দুর্নীতি দমন কমিশনের (দুদক) কর্মকর্তারা হাসপাতালে গিয়েছিলেন।

দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য জানান, আজ বেলা ১টার দিকে দুদকের পরিচালক সৈয়দ ইকবালের নেতৃত্বে তিন সদস্যের একটি দল ল্যাবএইড হাসপাতালে যায়। তারা ল্যাবএইড হাসাতালের কর্তৃপক্ষের সাথে আলোচনা করেন।

দুদক টিম ল্যাবএইডের মহাব্যবস্থাপক ডা. এম এ শামীম, চিফ অপারেটিং অফিসার আল এমরান চৌধুরী এবং উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মনজুর উল মোল্লার সাথে কথা বলেন। উপস্থিত দুদক টিমে অন্য দুজন হলেন উপপরিচালক শামসুল আলম এবং উপসহকারী পরিচালক শাহিদ উজ্জামান।

দুদক কর্মকর্তা জানান, ল্যাবএইডের বোর্ড অব ডিরেক্টরদের অবৈধ সম্পদ রয়েছে, এমন অভিযোগের ভিত্তিতে দুদক কর্মকর্তারা সেখানে গিয়ে তাদের সাথে কথা বলেন এবং প্রয়োজনীয় কাগজপত্র দেখতে চান।

তিনি বলেন, দুদকের এটি রুটিন ওয়ার্ক। রোগীরা অনেক ধরনের অভিযোগ করে এবং সেগুলো দেখবে বলে দুদক সিদ্ধান্ত নিয়েছে। যদি কোনো অভিযোগ দুদকের এখতিয়ারের মধ্যে থাকে, তাহলে সেগুলো তারা বিবেচনায় নেবেন।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন
চেয়ারম্যান, এমসি ও প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

ব্যবস্থাপনা পরিচালক : শিব্বির মাহমুদ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫