ঢাকা, বুধবার,২০ সেপ্টেম্বর ২০১৭

খুলনা

ডিবি পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ

যশোরে স্বামীর সন্ধান দাবিতে স্ত্রীর সংবাদ সম্মেলন

যশোর অফিস

১৮ মে ২০১৭,বৃহস্পতিবার, ১৬:০৫


প্রিন্ট

যশোরে হাতেম মোল্যা নামে এক ব্যক্তিকে ডিবি পুলিশ পরিচয়ে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করেছে তার পরিবার। সাতদিন আগে এমন ঘটনা ঘটলেও আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন শাখায় খবর নিয়ে পরিবারের সদস্যরা তার সন্ধান পাননি। এ কারণে তারা শঙ্কায় রয়েছেন। ডিবি পুলিশ অবশ্য এ ঘটনার সাথে তাদের সম্পৃক্ততার অভিযোগ অস্বীকার করেছেন।

আজ বৃহস্পতিবার প্রেস ক্লাব যশোরে সংবাদ সম্মেলন করে নিখোঁজ হাতেম মোল্যার স্ত্রী নাসিমা খাতুন বুলু এই অভিযোগ করেন। তিনি তার স্বামী হাতেম মোল্যার সন্ধান চান।

হাতেম মোল্যা যশোরের শার্শা উপজেলার অগ্রভূলট গ্রামের বাসিন্দা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, গত ১০ মে বিকেলে হাতেম মোল্যা বাড়িতে ছিলেন। এসময় একই উপজেলার গোগা বিলপাড়া এলাকার জিল্লুর রহমান তাদের বাড়িতে যান। পরে তিনি মোবাইল ফোনে অজ্ঞাত পাঁচজনকে ডেকে আনেন। তারা এসে ডিবি পুলিশ পরিচয়ে অস্ত্রের মুখে হাতেম মোল্যাকে হাতকড়া পরিয়ে তুলে নিয়ে যায়। পরে হাতেম মোল্যার পরিবারের সদস্যরা যশোর ডিবি অফিসে যোগাযোগ করেন। কিন্তু সেখান থেকে জানানো হয় হাতেম মোল্যা নামে কাউকে আটক করা হয়নি। পরে তারা ডিবি পুলিশের পরামর্শে শার্শা থানায় যোগাযোগ করেন। কিন্তু সেখান থেকে জানানো হয়, হাতেম ডিবি পুলিশের কাছে আছেন। তাদের কয়েকদিন অপেক্ষা করার পরামর্শ দেয়া হয়। ১৫ মে তারা আবার থানায় যান। কিন্তু হাতেম মোল্যার সন্ধান পাননি।

নিখোঁজ হাতেম মোল্যার স্ত্রী নাছিমা খাতুন বুলু বলেন, ‘আমরা গরিব, নিজেদের থাকার মতো একটি বাড়ি পর্যন্ত নেই। স্বামীই একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। তার অনুপস্থিতিতে অসহায় হয়ে পড়েছি। এখন নানামুখি শঙ্কায় ভুগছি। আমার স্বামীকে দ্রুত ফিরে পেতে চাই।’

এ ব্যাপারে যোগাযোগ করা হলে যশোর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাউল হক বলেন, ‘আমরা হাতেম মোল্যা নামে কাউকে আটক করিনি।’

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫