ইটিভি থেকে ফারহানা নিশো বরখাস্ত 

নয়া দিগন্ত অনলাইন

একুশে টেলিভিশনের অনুষ্ঠান প্রধানের পদ থেকে বরখাস্ত হলেন ফারহানা নিশো। গতকাল সকালে প্রতিষ্ঠানের মানবসম্পদ বিভাগ থেকে তাকে বরখাস্তের একটি বিজ্ঞপ্তি পাঠানো হয় সকল বিভাগীয় প্রধানের কাছে।

কোম্পানি সচিব ও মানবসম্পদ প্রধান মো. আতিকুর রহমানের স্বাক্ষরিত অফিসের নোটিশ বোর্ডেও ঝুলিয়ে দেয়া ঐ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, অনুষ্ঠান প্রধান ফারহানা শবনম নিশোকে কর্তৃপক্ষের আদেশক্রমে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে। তবে ঠিক কী কারণে তাকে বরখাস্ত করা হয়েছে সেটি এখনো একুশে টেলিভিশন থেকে নিশ্চিত হওয়া যায়নি।

একটি সূত্র জানায়, অনুষ্ঠান বিভাগে আর্থিক দূর্ণীতির কারণে কয়েকদিন আগে থেকেই ফারহানা নিশোকে বরখাস্তের সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ। কিন্তু চ্যানেলে কর্মরত উর্ধতন একজন কর্মকর্তা নিশোর পক্ষ নিয়ে তাকে বরখাস্তের বিপক্ষে অবস্থান নেন। কিন্তু শেষ পর্যন্ত কর্তৃপক্ষ নিজেদের সিদ্ধান্তে অটল ছিলেন। 

অপরদিকে সমপ্রতি বনানীতে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষণ মামলার আসামি নাঈম আশারাফের সঙ্গে নিশোর একাধিক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। যার কারণে কর্তৃপক্ষ বরখাস্তের সিদ্ধান্ত কার্যকর করতে আর সময় নেননি বলেও সূত্র জানায়। 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.