ঢাকা, শনিবার,২৭ মে ২০১৭

সিনেমা

রাঙাপরী’র বিজ্ঞাপনে পূর্ণিমা-ইমন

বিনোদন প্রতিবেদক

১৬ মে ২০১৭,মঙ্গলবার, ১৪:৪৬


প্রিন্ট

অনেকদিন পর আবারও একসঙ্গে কাজ করছেন চলচ্চিত্রের জনপ্রিয় দুই মুখ পূর্ণিমা ও ইমন। এবারের রোজার ঈদ উপলক্ষ্যে রাঙাপরী মেহেদীর বিজ্ঞাপনে সম্প্রতি একসঙ্গে কাজ করেছেন তারা। দারুণ একটি কাজ হয়েছে বলে জানালেন তারা।
এ প্রসঙ্গে পূর্ণিমা বলেন, কয়েকদিন আগে আমি ও ইমন রাঙাপরী মেহেদীর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলাম। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান। মানিকগঞ্জের নবোগ্রামে বিজ্ঞাপনটির নির্মাণ কাজ শেষ হয়েছে। আশা করি, এ কাজটি দর্শকের পছন্দ হবে। ইমন বলেন, পূর্ণিমা সোমবার রাতে নিউইয়র্কে গিয়েছেন। আমারও একটি অনুষ্ঠানে যোগ দিতে আমেরিকায় যাবার কথা রয়েছে। আমাদের নতুন এই বিজ্ঞাপনটি দেখার পর সবাই উৎসবের আমেজ অনুভব করবেন। বিজ্ঞাপনটিতে সুন্দর একটি জিঙ্গেলও রয়েছে। এতে কন্ঠ দিয়েছেন কলকাতার শিল্পী আকাশ সেন। বিজ্ঞাপনটির কনসেপ্ট ও বাজেট সবকিছুই চমৎকার। আশা করি, সকলের পছন্দ হবে। পরিচালক মিজানুর রহমান আরিয়ান জানান, ভালো একটি কাজ হয়েছে। পহেলা রমজান থেকে সবগুলো চ্যানেলে পূর্ণিমা ও ইমনের রাঙাপরী মেহেদীর নতুন এই বিজ্ঞাপনটির প্রচার শুরু হবে।
উল্লেখ্য, ২০১১ সালে ‘মায়ের জন্য পাগল’ নামের একটি ছবিতে জুটিও বেঁধেছিলেন পূর্ণিমা-ইমন। আহমেদ নাসিরের পরিচালনায় এ ছবিটি মুক্তির পর বেশ প্রশংসিত হয়। পূর্ণিমা ও ইমন ঈদের জন্য একটি খন্ড নাটকেও অভিনয় করেছেন। এর নাম ‘মিসেস কুক’।
শ্রাবনী ফেরদৌসের রচনার পাশাপাশি তার সঙ্গে এ নাটকটি পরিচালনা করেছেন শুভ্র খান। আর গতবার রাঙাপরী মেহেদীর বিজ্ঞাপনে ইমনের সঙ্গে মডেল হিসেবে কাজ করেন কলকাতার অভিনেত্রী শুভশ্রী। ইমন অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবির নাম ‘পরবাসিনী’। এটি পরিচালনা করেন স্বপন আহমেদ।

 

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন
চেয়ারম্যান, এমসি ও প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

ব্যবস্থাপনা পরিচালক : শিব্বির মাহমুদ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫