ঢাকা, শনিবার,২২ জুলাই ২০১৭

সাতরঙ

সংক্ষিপ্ত সংবাদ

১৬ মে ২০১৭,মঙ্গলবার, ০০:০০


প্রিন্ট
সো সেলের সামার কালেকশন
ফ্যাশনেবল হালকা গরমের পোশাকের মধ্যে রয়েছে সুতি কাপড়ের তৈরি হাফ শার্ট, ফুল শার্ট, কুর্তা ফতুয়া, নিজস্ব ডিজাইনারদের নকশায় তৈরি হালকা গরম উপযোগী এসব পোশাক শুধু পাইকারি পাওয়া যাচ্ছে কেরানীগঞ্জ শোরুমে। যোগাযোগ : এস আলম সুপার মার্কেট, দক্ষিণ কেরানীগঞ্জ, ঢাকা-১২১০। মোবাইল : ০১৬৭১০২৬৩৬৪
লীলাবালির সামার কালেকশন
বনানীতে লীলাবালি ফ্যাশনপ্রেমীদের জন্য সব সময়ই ঋতুভিত্তিক আয়োজন করে। তারই ধারাবাহিকতায় লীলাবালি সামার কালেকশন সাজিয়েছে দেশী-বিদেশী জনপ্রিয় ব্র্যান্ডের ফ্যাশন অনুষঙ্গ নিয়ে। লীলাবালিতে রয়েছে নতুন ডিজাইনের শাড়ি-সালোয়ার কামিজসহ ব্র্যান্ডের জুতা, সুগন্ধি, ব্যাগ, হাতঘড়ি, কসমেটিকস পণ্য, গয়না ও উপহার সামগ্রী।
বেবি বাজার
শিশুদের পোশাকের সবচেয়ে বড় বাজারের নাম বেবি বাজার। রাজধানীর মোহাম্মদপুর টোকিও স্কয়ারের পাঁচতলায় রয়েছে এই হাউজ। দেশী-বিদেশী নিত্যনতুন ডিজাইনের শিশুদের পোশাকের কালেকশন রয়েছে। নিমা, ফ্রক, জামা, গেঞ্জি, প্যান্ট, পায়জামা, শার্ট, টুপি, পার্টিফ্রক, কটন ফ্রক, স্কার্ট, ফতুয়া, টি-শার্ট ইত্যাদি। এসব পোশাক কালেকশন করা হয়েছে দেশীয় বাজারের পাশাপাশি থাইল্যান্ড, চীন ও ভারত থেকে।
পিজিয়নের টি-শার্ট এবার অনলাইনে
পিজিয়ন ফ্যাশন লিমিটেড শুরু করেছে অনলাইন সেল। ছয় বছরের পথচলায় পিজিয়নই সব থেকে বেশি কালার, ডিজাইন এবং থিম নিয়ে কাজ করে আসছে।  পিজিয়নের টি-শার্টের মূল বৈশিষ্ট্য হচ্ছে ডিজাইন ও কালার ভেরিয়েশন, ১০০% অর্গানিক কটন ফেব্রিক্স, পাকা রঙ, প্রিন্টের ওয়াশ গ্যারান্টি এবং সম্পূর্ণ নিজস্ব ফ্যাক্টরিতে তৈরি লেটেস্ট ট্রেন্ডনির্ভরতা। পাইকারি ও খুচরার পাশাপাশি অনলাইনে পিজিয়নের পোশাক পাওয়া যাচ্ছে তাদের অফিসিয়াল ফেসবুক পেইজে। পেইজ লিংক ভন.পড়স/ঢ়রমবড়হভধংযরড়হষঃফ
অপাস
গ্রীষ্ম ঋতুর চাহিদা বিবেচনায় এনেছে অপাস ফ্যাশন হাউজ বেশকিছু নতুন ডিজাইনের টি-শার্ট। অপাসের টি-শার্ট এ নানা রঙের বিন্যাসে আর নজরকাড়া বৈচিত্র্য রয়েছে। এ ছাড়া অপাসে রয়েছে শার্ট, পলো শার্ট ও পাঞ্জাবি। ৬১ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফোর), শাহবাগ, ঢাকা।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫