ঢাকা, মঙ্গলবার,১২ ডিসেম্বর ২০১৭

রকমারি

র‌্যাডিসন ব্লুতে আরবীয় খাবারের স্বাদ

ফয়েজ হিমেল

১৫ মে ২০১৭,সোমবার, ১৯:২১


প্রিন্ট

র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের সাজ এবং সঙ্গীত থেকে শুরু করে সব কিছুতে পাবেন আরবীয় এক ছোঁয়া। এই আরবীয় মূর্ছনা আপনাকে নিয়ে যাবে অসাধারণ আরবীয় স্বাদের সব খাবারে সাজানো পুল সাইডের প্রাইভেট তাঁবুতে। র‌্যাডিসন ব্লু ঢাকা আসন্ন রমজান উপলক্ষে আরবীয় ভোজের উদ্বোধন করেছে। গত রোববার এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে আরবীয় ভোজ উৎসবের উদ্বোধন করা হয় র‌্যাডিসন ব্লু ঢাকা হোটেলে। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মন্ত্রী রাশেদ খান মেনন। আরো উপস্থিত ছিলেন ঢাকার র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেনের মহাপরিচালক ক্রিস্টোফ ভোয়েগলি ও অন্য উচ্চপদস্থ কর্মকর্তারা।
আরবীয় ঢঙে সাজানো তাঁবু, জীবন্ত খেজুর গাছ, পুল সাইডের প্রাইভেট তাঁবুতে পরিবেশিত খাবার এবং মধ্যপ্রাচ্যের অসাধারণ স্বাদের ভোজ আপনাকে দেবে সত্যিকারের আরবীয় ভোজ গ্রহণের অভিজ্ঞতা। পবিত্র রমজানের মাহাত্ম্য ছড়িয়ে দেয়ার লক্ষ্যে র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলের তিনটি রেস্টুরেন্টেই থাকছে আকর্ষণীয় সব অফার। চিট-চ্যাট দেবে হালিম, রংধনু জিলাপিসহ আরো অনেক ইফতারসামগ্রী উন্নতমানের এবং স্বাস্থ্যসম্মত বক্সে নিয়ে যাওয়ার সুযোগ। স্পাইস অ্যান্ড রাইসে থাকছে একেবারে খাঁটি বাংলাদেশী ব্যুফে, প্যাকেজগুলোতে থাকছে বিশুদ্ধ শরবত, স্পেশাল কাবাবসহ আরো অনেক কিছু, যা প্রিমিয়াম গ্রাহকেরা পাবেন সুলভমূল্যে। ওয়াটার গার্ডেন ব্র্যাসেরিতে থাকবে একটি আরবীয় ইফতার ব্যুফে, যাতে থাকবে বড়দের জন্য চার হাজার ৫০০ টাকায় এবং শিশুদের জন্য দুই হাজার ৫০০ টাকায় ৬৪ রকমের খেজুর, আমদানিকৃত বিশেষ উটের ভুনা ও উটের স্টু। এই রেস্টুরেন্টে আরো থাকবে খাঁটি আরবীয় রসনার খাবার, খেজুরের শরবত ও বিশাল আরবীয় মিষ্টির কাউন্টারসহ আরো অনেক কিছু। এখানে প্রতি বৃহস্পতিবার ও শুক্রবার রাতে দুই হাজার ৫০০ টাকায় মিলবে সেহরির সুযোগ। এ আয়োজনকে আকর্ষণীয় করার জন্য মৃদু সুরে বাজবে মধ্যপ্রাচ্যের ঐতিহ্যবাহী সঙ্গীত।
হোটেলে প্রবেশের পথ থেকে লবিতে থাকবে তাঁবু। ওয়াটার গার্ডেন ব্র্যাসেরি হোটেল লবি নিয়ে তৈরি করবে চমৎকার আরবীয় আবহ। লবিতে থাকবে জীবন্ত খেজুর গাছ এবং সক্রিয় স্টেশন, যেখানে পাওয়া যাবে জিলাপি, খেজুরসহ আরো অনেক খাবার। তাঁবু সাজানো হবে প্রাচ্যদেশীয় কার্পেট, পর্দা ও আরো আকর্ষণীয় অনেক কিছু দিয়ে। এ ছাড়া গাজিবো পুল সাইডের প্রাইভেট তাঁবুগুলো সাজবে চমৎকার আরবীয় তাঁবুর সাজে। এক লাখ টাকায় এই তাঁবুতে আরবীয় সাজ পোশাকে প্রাইভেট খানসামা ও বাবুর্চি দ্বারা খাবার পরিবেশন করা হবে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫