ঢাকা, সোমবার,২১ আগস্ট ২০১৭

সংগঠন

ক্র্যাব’র নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

১৪ মে ২০১৭,রবিবার, ২০:৩১


প্রিন্ট

উৎসাহ উদ্দীপনার আর জাঁকজমোকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হয়ে গেলো বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) নবনির্বাচিত কমিটির অভিষেক।

গতকাল শনিবার সন্ধ্যায় রাজধানীর ইস্কাটন গার্ডেনে পুলিশ কনভেনশন হলে বর্ণাঢ্য আয়োজনে ২০১৭ সালের জন্য কার্যনির্বাহী এই কমিটির অভিষেক হয়।

নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে রিপোর্টিং অ্যাওয়ার্ড ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

ক্র্যাব’র সভাপতি আবু সালেহ আকনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়রে জননিরাপত্তা বিভাগের সচিব ড. কামাল উদ্দিন আহমেদ, আইজিপি এ কে এম শহীদুল হক, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া, বাংলাদেশ ইন্টারন্যাশনাল রিক্রুটিং এজেন্সি (বায়রা) সভাপতি বীর মুক্তিযোদ্ধ বেনজীর আহমেদ, জি কে বিল্ডার্স-এর চেয়ারম্যান এসএম গোলাম কিবরিয়া শামীম, ইউরো বাংলা আবাসন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো: নাজমুল হক। এছাড়া পুলিশ ও র‌্যাবের ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্র্যাব’র সাধারণ সম্পাদক সরোয়ার আলম।

অনুষ্ঠানে ক্র্যাব’র নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বর্তমান সরকারের আন্তরিকতার কারণে আইন শৃঙ্খলা বাহিনী খুবই ইতিবাচক ভূমিকা পালন করে আসছে। ক্রাইম রিপোর্টারদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এরপর দেশের বরেণ্য শিল্পীদের নিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫