ঢাকা সাব এডিটরস কাউন্সিল একাংশের ফ্যামিলি ডে ও নতুন কমিটি ঘোষণা 

ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (একাংশের) বার্ষিক সাধারণ সভা ও ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের ‘রয়েল রিসোর্টে' এ সভা ও ফ্যামেলি ডে অনুষ্ঠিত হয়

সভায় সর্বসম্মতিক্রমে মো. এনামুল হককে সভাপতি ও আবুল কালাম আজাদকে সাধারণ সম্পাদক করে ডিএসইসির (একাংশ) কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি শরীফ তালুকদার (পূর্ব-পশ্চিম.কম), যুগ্ম সম্পাদক জুয়েল হালদার (ডেসটিনি), কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম সোহেল (শেয়ার বিজ), সাংগঠনিক সম্পাদক রেজাউর রহমান রিজভী (মানবকণ্ঠ), প্রচার ও প্রকাশনা সম্পাদক এম এ মান্নান মিয়া (সময় টিভি), দফতর সম্পাদক শামীম আহসান (টাইমটাচনিউজ.কম), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুর রহমান খান (বাংলা ভয়েস টিভি). প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক আরিফ আবেদিন জিসান (কালের কণ্ঠ)

কমিটির কার্যনিবাহী সদস্যরা হলেন- হেমায়েত হোসেন (নিউ নেশন), সিকান্দার ফয়েজ (সংবাদ প্রতিদিন), মোহাম্মদ নাদিম (ইত্তেফাক), নোমান সালমান (অন্যস্বর), মোমেনা আক্তার পপি (আলোকিত সময়), এম এম সালাউদ্দিন (যুগান্তর), আবু ফাত্তাহ (সত্য সমাচার), রোকসানা ইভা (এটিএন বাংলা), মো. আলিফ উল্লাহ খান (বিডি নিউজ), মাসউদ-বিন আব্দুর রাজ্জাক (যুগান্তর) ও ফারহানা আক্তার (বিডি ভয়েস২৪.কম)। -বিজ্ঞপ্তি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.