ঢাকা, সোমবার,২৩ অক্টোবর ২০১৭

বিবিধ

দেখা হবে প্রতি মাসে তাদের

আলমগীর কবির

১৩ মে ২০১৭,শনিবার, ১৭:৩৩


প্রিন্ট

ছোটপর্দায় যারা অভিনয় করেন, বিশেষ দিবস বা বিশেষ কোনো উপলক্ষ ছাড়া একে অন্যের সাথে সাধারণত সময় সুযোগ করে দেখা করা যেন কঠিনই হয়ে পড়ে। শুধু তাদেরই একে অন্যের সাথে দেখা করার সুযোগ হয়ে ওঠে, যারা একসাথে কাজ করেন। বিষয়টিকে উপলব্ধি করে অভিনেত্রী তাহমিনা সুলতানা মৌর উদ্যোগে এক ব্যতিক্রমধর্মী গেট-টুগেদারের আয়োজন করা হয়েছে।

এটি কোনো সংগঠন বা কারো শুধু একার উদ্যোগ নয়। মৌয়ের পরিকল্পনা থেকেই এমন কিছু করার পরিকল্পনা করা হয়েছে। এখন থেকে ছোটপর্দার অভিনয়শিল্পীরা প্রতি মাসের যেকোনো একটি সুবিধামতো দিনে নির্দিষ্ট একটি সময়ে নিজেদের মতো সময় কাটাবেন। এই আড্ডার বিশেষ কোনো উদ্দেশ্য নেই। শুধু নিজেদের মতো করে সময় কাটানোই হচ্ছে এমন পরিকল্পনা করা।

মৌয়ের আহ্বানে প্রথমবারের মতো এমন আড্ডায় অংশগ্রহণ করতে গত ১১ মে বৃহস্পতিবার রাতে রাজধানীর নিকুঞ্জে অবস্থিত নতুন রেস্টুরেন্ট ‘লা গ্রাসিয়া’তে উপস্থিত হয়েছিলেন বেশ ক’জন তারকা। যারা উপস্থিত হয়েছিলেন, তাদের মধ্যে অন্যতম হচ্ছেন নাট্যাঙ্গনের সিনিয়র তারকা দম্পতি রহমত আলী-ওয়াহিদা মল্লিক জলি, চিত্রনায়িকা শাবনাজ, অভিনেত্রী সাবেরী আলম, নির্মাতা রায়হান খান ও তার স্ত্রী অভিনেত্রী নোভা, তারকা দম্পতি শাহেদ আলী-দীপা খন্দকার, শারমিন শিলা, হিল্লোল, লাক্স তারকাভিনেত্রী শানারেই দেবী শানু, ওয়াইবিসিএফের সেক্রেটারি কমল চৌধুরী ও তার স্ত্রী মুনা চৌধুরী, অভিনেত্রী মাসুদা বিজলী, নৃত্যশিল্পী ও অভিনেত্রী নমিরাসহ আরো বেশ ক’জন।

মৌয়ের আহ্বানে তারকারা বেশ আন্তরিকতা নিয়েই এমন ঘরোয়া অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন। মৌ বলেন, ‘আমি কৃতজ্ঞ যারা আমার আহ্বানে সাড়া দিয়ে লা গ্রাসিয়ায় উপস্থিত হয়েছিলেন। আমরা এখন থেকে প্রতি মাসেই এই লা গ্রাসিয়াতেই নিজেদের মতো আড্ডায় মেতে উঠব। কারণ এখানে পরিবেশ খুব চমৎকার ও খাবার-দাবারও ভালো। শিগগিরই আমরা আমাদের পরবর্তী শিডিউল সবাইকে জানিয়ে দেবো।’

১১ মে অনেকেরই শুটিং থাকায় প্রথম আড্ডায় অনেকেই অংশগ্রহণ করতে পারেনি। তবে পরবর্তী আড্ডায় অনেক তারকাই অংশগ্রহণ করবেন বলে জানালেন অনুষ্ঠানের উদ্যোক্তা তাহমিনা সুলতানা মৌ।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫