ঢাকা, সোমবার,২৫ সেপ্টেম্বর ২০১৭

সিলেট

নবীগঞ্জে লন্ডন প্রবাসীর কন্যাকে গলা কেটে হত্যা

কিবরিয়া চৌধুরী, নবীগঞ্জ

১৩ মে ২০১৭,শনিবার, ১৪:০৯


প্রিন্ট

নবীগঞ্জ উপজেলার পল্লীতে এক লন্ডন প্রবাসীর কন্যাকে তার বসত ঘরে গলা কেটে হত্যা করা হয়েছে। পুলিশ ওই মহিলার গলাকাটা লাশ হাত-পা বাধা অবস্থায় উদ্ধার করেছে।

শুক্রবার দিবাগত রাতে এ ঘটনাটি ঘটে। জানাযায়, নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের টুনাকান্দি গ্রামের লন্ডন প্রবাসী হাজী জরিফ উল্লার কন্যা আমিনা বেগম (৩৫) কে গত শুক্রবার রাতে তার বসত ঘরে কে বা কারা হাত-পা বেঁধে গলা কেটে হত্যা করে বিছানায় বালিশ চাপা দিয়ে রেখে যায়।

সকালে নিহত আমিনা বেগমের ছেলে আমির আহমদ মাকে খাবারের জন্য ডাকতে গেলে মায়ের ঘরের দরজা খোলা। ঘরে ডুকে দেখেন বিছানায় তার মায়ের হাত-পা বাঁধা লাশ। গলার উপর বালিশ চাপা দেয়া রয়েছে। বালিশ সরিয়ে দেখেন গলা কাটা। সে শোর চিৎকার করলে পাড়া প্রতিবেশী আসেন। পরে পুলিশ কে খবর দেয়া হলে পুলিশ এসে আমিনা বেগমের গলা কাটা লাশ উদ্ধার করে। উল্লেখ্য যে, আমিনা বেগমের স্বামী একজন মানসিক রোগি হওয়ার কারনে তিনি একা আলাদা ঘরে থাকতেন। তার বাবা লন্ডন প্রবাসী জরিফ উল্লার দুটি সংসার রয়েছে। জরিফ উল্লা মারা যাবার পরে জায়গা সম্পদ নিয়ে সৎ ভাইদের সাথে বিরোধ চলে আসছে। এব্যাপারে নবীগঞ্জ থানার ওসি আতাউর রহমান বলেন আমরা লাশ উদ্ধার করেছি। এখনো খুনের মোটিভ বুঝা যায়নি। তবে খুনের রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫