ঢাকা, শনিবার,২২ জুলাই ২০১৭

দিগন্ত জবস

কর্মসংস্থান ব্যাংকে ডাটা এন্ট্রি অপারেটর পদে ২২৬ জন নিয়োগ

১৩ মে ২০১৭,শনিবার, ০০:০০


প্রিন্ট

কর্মসংস্থান ব্যাংক সম্প্রতি ডাটা এন্ট্রি অপারেটর পদে ২২৬ জন নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। পদটিতে নারী-পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। লিখেছেন মোশাররফ হোসেন।
পদের নাম : ডাটা এন্ট্রি অপারেটর।
আবেদনের যোগ্যতা : আবেদনকারীকে এইচএসসি বা সমমানের পরীায় উত্তীর্ণ হতে হবে। আবেদনকারীকে টাইপিংয়ের েেত্র প্রতি মিনিটে ইংরেজিতে ২৮ শব্দ এবং বাংলায় ২০ শব্দের গতিসম্পন্ন হতে হবে। প্রার্থীকে কম্পিউটার বা ডাটা এন্ট্রি-সংক্রান্ত কমপে ছয় মাসের প্রশিণ গ্রহণের সনদসহ নিয়োগকারী কর্তৃপ কর্তৃক গৃহীত স্ট্যান্ডার্ড অ্যাপটিচুড টেস্টে উত্তীর্ণ হতে হবে।
বয়সসীমা : ১৫ মে, ২০১৭ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা বা শহীদ মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধীদের েেত্র বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর। কিন্তু মুক্তিযোদ্ধা বা শহীদ মুক্তিযোদ্ধাদের সন্তানদের সন্তানের েেত্র বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর।
অনলাইনে আবেদনের শেষ তারিখ : ১৫ মে, ২০১৭।
অনলাইনে আবেদন করার ঠিকানা : কর্মসংস্থান ব্যাংকে ডাটা এন্ট্রি অপারেটর পদে আবেদনের জন্য প্রার্থীকে অনলাইনে www.bdjobs.com/kb এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদনপত্র পূরণ করে জমা দিতে হবে। অনলাইনে সঠিকভাবে আবেদনপত্র পূরণের পর প্রার্থীর Applicants Copy প্রদান করা হবে। প্রার্থীকে সেটি ডাউনলোড অথবা প্রিন্ট করে রাখতে হবে। আবেদনকৃত প্রার্থীদের মধ্য থেকে প্রাথমিকভাবে যাচাই বাছাই শেষে যোগ্য প্রার্থীদের এমসিকিউ/ লিখিত পরীার সময় এবং স্থান তাদের মুঠোফোনে এসএমএসের মাধ্যমে জানিয়ে দেয়া হবে। লিখিত পরীায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল প্রকাশের সময়ের মধ্যে প্রয়োজনীয় কাগজপত্রের সত্যায়িত ফটোকপি কর্মসংস্থান ব্যাংকের কর্মী ব্যবস্থাপনা, প্রশিণ ও মানবসম্পদ বিভাগে জমা দিতে হবে।
বেতন স্কেল : মাসে ১০ হাজার ২০০ টাকা-২৪ হাজার ৬৮০ টাকা স্কেলে বেতন দেয়া হবে।
ওয়েবসাইট : www.karmasangsthanbank. gov.bd
যোগাযোগ : কর্মসংস্থান ব্যাংক, ১, রাজউক এভিনিউ, ঢাকা-১০০০।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫