ঢাকা, সোমবার,২১ আগস্ট ২০১৭

মিউজিক

খালি গায়ে ভারত ছাড়লেন জাস্টিন বিবার

নয়া দিগন্ত অনলাইন

১২ মে ২০১৭,শুক্রবার, ১৭:৫৫


প্রিন্ট

পপ তারকা জাস্টিন বিবারের ভারতের কনসার্ট সফল না বিফলে গেল, সেই নিয়ে বিতর্কে যাওয়া নিস্প্রয়োজন। বিভিন্ন বলিউড তারকার জাস্টিন বিবারের শো সম্পর্কে ভিন্ন মতামত রয়েছে। এই শোয়ের টিকিটের দাম থেকে শুরু করে বিভিন্ন বিষয় নিয়ে এরমধ্যেই বিতর্ক দানা বাঁধছে। কেন সারা শোয়ের সময় পপ তারকার গানের সঙ্গে ঠোঁট মেলেনি। এই শোয়ের টিকিটের দাম চার হাজার থেকে ৭৬ হাজার টাকা পর্যন্ত উঠেছে। কিন্তু সব বিতর্ক ছাপিয়ে গেছে একটি প্রশ্ন। শোয়ের পর কোথায় গেলেন পপ তারকা?

সূত্রের খবর, জাস্টিনের বলিউডের একটি পার্টিতে যাওয়ার কথা ছিল। তারপর সেখান থেকে রাজস্থান এবং পঞ্জাবের বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ারও কথা ছিল। কিন্তু সকলের অলক্ষ্যে কনসার্ট শেষ হওয়ার পরই তিনি ভারত ছেড়ে চলে গেছেন। এমনকি বিমানবন্দর থেকে তার কিছু ছবি সংগ্রহ করা হয়েছে। সেখানে পপ গায়ককে বিনা শার্টে দেখা গেছে।

তবে এভাবে জাস্টিনের আচমকা চলে যাওয়ার কারণ হিসেবে জানা গেছে, ভারতের অসহনীয় গরম তার সহ্য হয়নি। এমনকি কনসার্ট চলাকালে বিবারের গিটারও বেসুরে বাজচ্ছিল। এর কারণ হিসেবে অতিরিক্ত আদ্রতাকে দায়ী করেছেন তারকা। এমনকি যতক্ষণ তিনি ভারতে ছিলেন, ততক্ষণ তিনি একটি নীল তোয়ালেকে তার সঙ্গী করে ঘুরেছেন।

এখানে আসার আগে বিশাল একটি তালিকা কনসার্টের আয়োজকদের হাতে ধরিয়ে দিয়েছিলেন তরুণ গায়ক। তার দাবি ছিল জাকুজি করার। তার প্রয়োজনে দেওয়া হয়েছিল ১০টি বিলাসবহুল সিডান, দুটো ভলভো বাস, একটি পিং পং টেবিল, প্লে-স্টেশন এবং আরও অনেক কিছু। তার যাওয়ার কথা ছিল জয়পুর, আগরা। উটের পিঠে উঠে ছবি তোলারও কথা ছিল। এমনকি তাজমহলের বেঞ্চে বসেও ছবি তোলার ইচ্ছে প্রকাশ করেছিলেন তারকা। তবে এদেশের অসহ্য গরম তার কোনো ইচ্ছেপূরণেই সাহায্য করেনি।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫