ঢাকা, মঙ্গলবার,২৩ মে ২০১৭

টেলিভিশন

‘বডিগার্ড হোসেন’-এ তারা তিনজন

আলমগীর কবির

১২ মে ২০১৭,শুক্রবার, ১৭:০৮


প্রিন্ট

গত বছর ঈদে শামীম জামানের নির্দেশনায় মোশাররফ করিম ও শখ আমার ইচ্ছে করে না নাটকে একসঙ্গে কাজ করেছিলেন। এরপর তারা দু’জন নাটকে অভিনয় না করলেও একটি বহুজাতিক কোম্পানির চানাচুরের বিজ্ঞাপনে মডেল হয়ে কাজ করেছিলেন। প্রায় এক বছর বিরতির পর মোশাররফ করিম, শখ আবারো শামীম জামানের নির্দেশনায় ঈদ নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম বডিগার্ড হোসেন

এ নাটকে শামীম জামান নির্দেশনার পাশাপাশি মোশাররফ করিম ও শখের সাথে অভিনয়ও করছেন। মোশাররফ করিম হোসেন চরিত্রে, শখ রূপালী চরিত্রে এবং শামীম জামান বাদশা চরিত্রে অভিনয় করেছেন।

নাটকটির গল্প প্রসঙ্গে নাটকের রচয়িতা এবং নির্মাতা শামীম জামান বলেন, বাদশা ও রূপালী একে অপরকে ভালোবাসে। রূপালীকে স্কুলে আনা-নেয়ার জন্য রূপালীর ভাই বোবা হোসেনের সাথে পাঠায়। যে কারণে তাদের মধ্যে একসময় প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। রেগে যায় বাদশা। এগিয়ে যায় নাটকের গল্প।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, শামীম জামান আমার বন্ধু। তার নির্দেশনায় এর আগেও অনেক নাটকে কাজ করেছি। তবে এ নাটকের গল্পটা আমার কাছে দারুণ লেগেছে। নির্মাতা হিসেবে শামীম সবসময়ই বেশ বিচক্ষণতার পরিচয় দিয়ে আসছে। আর শখের সাথে অভিনয় সবসময়ই আমি বেশ উপভোগ করি।

নির্মাতা ও অভিনেতা শামীম জামান বলেন, ঈদে দর্শকের কথা ভাবনায় রেখেই ভিন্ন ধরনের গল্প নিয়ে নাটকটি নির্মাণ করেছি। আমি খুব আশাবাদী এ নাটকটি নিয়ে।

আনিকা কবির শখ বলেন, এবারের ঈদে আমাকে বেশ কিছু নাটকে দেখা যাবে। বলা যেতে পারে গত ঈদের চেয়ে একটু বেশিই। মোশাররফ ভাইয়ের সাথে অভিনয় সবসময়ই আমি দারুণ উপভোগ করি। এ নাটকে তিনি বোবার চরিত্রে অভিনয় করেছেন। অসাধারণ অভিনয় করেছেন। তার অভিনয়ে রীতিমতো মুগ্ধ আমি। আর আমি এখন থেকে নিয়মিত নাটকে অভিনয় করব।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন
চেয়ারম্যান, এমসি ও প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

ব্যবস্থাপনা পরিচালক : শিব্বির মাহমুদ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫