ঢাকা, মঙ্গলবার,২১ নভেম্বর ২০১৭

সিলেট

নবীগঞ্জে ষাঁড়ের লড়াইকে কেন্দ্র করে স্কুলছাত্র নিহত

নবীগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা

১০ মে ২০১৭,বুধবার, ১৫:১৭


প্রিন্ট

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পল্লীতে ষাঁড়ের লড়াইকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ২০ জন। ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ ৩ জনকে আটক করেছে।

ঘটনাটি ঘটেছে বুধবার সকাল ১০টার দিকে। নিহত সুজাত মিয়া (১৫) অফর মিয়ার ছেলে এবং বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র। আহতদের নবীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, নবীগঞ্জ উপজেলার নিভৃত পল্লী ২নং বড় ভাকৈর (পশ্চিম) ইউনিয়নের আমড়াখাইর গ্রামে গত সোমবার বিকেলে ওই গ্রামের ফয়জুল্লাহর একটি ষাঁড় গোচারণ ভূমিতে বাঁধা অবস্থায় একই গ্রামের আব্দুল খালেকের ছেলে তার আরেকটি ষাঁড় নিয়ে লড়াই শুরু করে। এ খবর পেয়ে ষাঁড়ের মালিক ফয়জুল্লাহর লোকেরা বাধা দেয়। এ নিয়ে বাদানুবাদের এক পর্যায়ে সামান্য মারামারি হয়। এ নিয়ে বিরোধের সূত্রপাত হয়।

এরই জের ধরে আজ বুধবার সকাল ১০টার দিকে স্থানীয় বিবিয়ানা বাজারে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে সংঘর্ষে আহতদের স্থানীয় লোকজন উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সুজাত মিয়াকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি এসএম আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার খবর পেয়ে সাথে সাথে এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ৩জনকে আটক করা হয়েছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫