ঢাকা, শুক্রবার,২০ অক্টোবর ২০১৭

আমার ঢাকা

দেখার কেউ আছে কি?

০৯ মে ২০১৭,মঙ্গলবার, ০০:০০


প্রিন্ট

মা দিবস
পরিচর্চার অভাবে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনে অবস্থিত মানচিত্র গোলকে মরিচা পড়ে নষ্ট হয়ে যাচ্ছে! ছবি : নূর হোসেন পিপুল
আগামী ১৪ মে মা দিবস উপলক্ষে সৃজনশীল কিছু কর্মকাণ্ডের মাধ্যমে মা দিবসকে স্মরণীয় করে রাখতে ঢাকার বেশির ভাগ হোটেলেই ব্যতিক্রমী কিছু আয়োজন রাখা হয়েছে।
লা মেরিডিয়ান ঢাকা ও আমারি ঢাকার মা দিবসের আয়োজন নিয়ে লিখেছেন মারিয়া নূর
লা মেরিডিয়ান ঢাকা
এবারের মা দিবসকে স্মরণীয় করে রাখতে উদ্যোগ নিয়েছে লা মেরিডিয়ান ঢাকা। মায়েদের প্রতি ভালোবাসা, সম্মান ও শ্রদ্ধা জানাতেই লা মেরিডিয়ান ঢাকার এই আয়োজন। হোটেলের অল ডে ডায়নিং রেস্টুরেন্ট লেটেস্ট রেসিপি যা ইন্টার‌্যাক্টিভ লাইভ-কিচেন বুফে ব্রেকফাস্ট, ডিনার এবং চকোলেট মিষ্টান্নর জন্য বিখ্যাত সেখানে বেকার্স কর্নার সাজানো থাকবে। অতিথিরা তাদের মায়েদের জন্য নিজেদের পছন্দমতো কেক সাজিয়ে পরিবেশন করতে পারবেন ও নিয়ে যেতে পারবেন।
মায়েদের জন্য রয়েছে বিশেষ কেক বেকিং প্রতিযোগিতায় অংশগ্রহণ ও পুরস্কার জেতার সুযোগ। শিশু অতিথিরা পেস্ট্রি শেফ শাহেদের কাছ থেকে রপ্ত করতে পারবেন বেকিং কৌশল। ১৪ মে, ২০১৭ সন্ধ্যা ৬.৩০ থেকে রাত ১১.৩০ মিনিট পর্যন্ত অতিথিরা বুফে ডিনার উপভোগ করতে পারবেন জনপ্রতি ৩৬০০++ টাকায়।
এ ছাড়া ৭ মে থেকে ১৪ মে হোটেলের লবি লাউঞ্জ ল্যাটিটিউড-২৩ এ থাকছে ৬টি চকোলেটের একটি গিফট বক্স। আরো তথ্যের জন্য ০১৯৯০৯০০৯০০ নম্বরে যোগাযোগ করতে পারেন।

আমারি ঢাকা
বিশ্ব মা দিবস উপলে বিশেষ আয়োজন নিয়ে আসছে হোটেল আমারি ঢাকা। মা ও সন্তানদের জন্য এই বিশেষ দিনটি আরো আকর্ষণীয় করে তুলতে এ আয়োজনের আওতায় মায়েরা সেদিন হোটেলটিতে লাঞ্চ ও ডিনার উপভোগ করতে পারবেন ৫০ শতাংশ ছাড়ে। এই ডিসকাউন্টের মধ্যে জনপ্রতি লাঞ্চ ১২৬৪ ও ডিনার ১৫৮১ টাকা। এ ছাড়া ক্যাসকেড লাউঞ্জে আলাকার্টমেনুতে থাকছে মায়েদের জন্য ৫০ শতাংশ ছাড়। উপহার হিসেবে মাকে দিতে পারেন ব্রিজ স্পাতে ৫০ শতাংশ ডিসকাউন্ট কুপন। প্রয়োজনে: ০১৭৭৭৭৭০৯৪৪, ০১৮৭৮৪৮৮৮৮৮।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫