ঢাকা, বৃহস্পতিবার,২৫ মে ২০১৭

কর্পোরেট দিগন্ত

মাউন্টেন ডিউ নিউ গ্রিপ প্যাক এখন বাংলাদেশে

নিজস্ব প্রতিবেদক

০৮ মে ২০১৭,সোমবার, ০০:০০


প্রিন্ট

অন্য সব সফট ড্রিংক থেকে সম্পূর্র্ণ আলাদা টেস্ট ও ভিন্নধর্মী মার্কেটিং পদ্ধতির কারণে পেপসিকোর জনপ্রিয় ব্র্যান্ড মাউন্টেন ডিউ সব সময়ই ছিল তরুণদের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে। এই আকর্ষণ বাড়িয়ে দিতে আগের চেয়ে আরো এক্সাইটিং, আরো অ্যাডভেঞ্চারাস মাউন্টেন ডিউ নতুন গ্রিপ প্যাকের মোড়ক উন্মোচন করেছে পেপসিকো ও ট্রান্সকম বেভারেজেস লিমিটেড, যা ক্রেতাদের দেবে মাউন্টেন ডিউ পান করার অনন্য অভিজ্ঞতা। যারা জীবনে সব সময় দুর্দান্ত কিছু করতে চায়, তাদের জন্য পারফেক্ট এই নতুন গ্রিপ প্যাক। নতুন এই গ্রিপ প্যাক বাজারে অচিরেই পাওয়া যাবে ৪০০ মিলি ও ৫০০ মিলি বোতলে, যার দাম যথাক্রমে ২৫ টাকা ও ৩৫ টাকা। মাউন্টেন ডিউ গ্রিপ প্যাকের মোড়ক উন্মোচন করে বক্তব্য রাখেন ট্রান্সকম বেভারেজেসের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর খুরশীদ ইরফান চৌধুরী। তিনি বলেন, পেপসিকো সব সময় নতুনত্বের েেত্র অগ্রদূতের ভূমিকা পালন করে এসেছে। সেটা পণ্যের েেত্র হোক বা পণ্যের প্যাকেজিংয়ের েেত্র। মাউন্টেন ডিউর নতুন গ্রিপ প্যাক ক্রেতাদের জন্য পারফেক্ট ‘অন দ্য গো’ অপশন।
অনুষ্ঠানে ট্রান্সকম বেভারেজেসের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও গোলাম কুদ্দুস চৌধুরী বলেন, আমি নিশ্চিত এই নতুন গ্রিপ প্যাকটি আমাদের ক্রেতাদের দৈনন্দিন জীবনের এক্সাইটমেন্ট বাড়িয়ে তুলবে আরো বেশি, যা পেপসিকোর সফট ড্রিংক মাউন্টেন ডিউর জনপ্রিয়তা বাংলাদেশে বাড়িয়ে দেবে বহুগুণ।
অনুষ্ঠানে মাউন্টেন ডিউর মার্কেটিং স্ট্র্যাটেজি সবার উদ্দেশে পরিবেশন করেন পেপসিকো বাংলাদেশ, শ্রীলঙ্কা ও নেপালের মার্কেটিং ম্যানেজার মেঘনা নন্দা ও টিবিএলের মার্কেটিং ম্যানেজার আরিফ হোসেন। সেলস স্ট্র্যাটেজি প্রেজেন্ট করেন জেনারেল ম্যানেজার-সেলস আসরার আলম ও ন্যাশনাল সেলস ম্যানেজার আনিসুর রহমান। এ ছাড়াও পেপসিকোর কান্ট্রি ম্যানেজার মানিশ মুলে, পাঁচজন বেস্ট সিইওর হাতে পুরস্কার তুলে দেন।
মাউন্টেন ডিউ নিয়ে আসছে ‘বোল্ডলি রিডিফাইন্ড’ মার্কেটিং প্রচারণা, যার অংশ হিসেবে রয়েছে টিভি, প্রিন্ট, ডিজিটাল ও আউটডোর বিজ্ঞাপন। এ ব্যতিক্রমী উদ্যোগটি আরো চমকপ্রদ করতে চাঞ্চল্যকর অ্যাক্টিভেশন পরিকল্পনা করা হয়েছে ‘ডে অব ডেয়ারস’ নামে। সমগ্র বাংলাদেশে মাউন্টেন ডিউ ডে অব ডেয়ারস টিম ঘুরে বেড়াবে এবং ক্রেতাদের দেবে রোমাঞ্চকর অভিজ্ঞতা ।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন
চেয়ারম্যান, এমসি ও প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

ব্যবস্থাপনা পরিচালক : শিব্বির মাহমুদ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫