ঢাকা, সোমবার,২৫ সেপ্টেম্বর ২০১৭

সিলেট

দিরাইয়ে ওএমএস’র চাল কালোবাজারে বিক্রি : যুবলীগ নেতার ডিলারশিপ বাতিল

দিরাই-শাল্লা (সুনামগঞ্জ) সংবাদদাতা

০৭ মে ২০১৭,রবিবার, ১৮:৩১


প্রিন্ট

সুনামগঞ্জের দিরাইয়ে ওএমএস’র চাল কালোবাজারে বিক্রির দায়ে এক যুবলীগ নেতার ডিলারশিপ বাতিল ও ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

অভিযুক্ত পুর্নেন্দু সরকার রনি রফিনগর ইউনিয়নের বাংলাবাজারে ওএমএস ডিলার ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক।

স্থানীয়রা জানান, গত শুক্রবার দিবাগত রাতে নিজস্ব দোকান থেকে চাল পাচারকালে বাজারের ব্যবসায়ীরা রনিকে আটক করেন। শনিবার দিনভর এনিয়ে বাজারে উত্তেজনা বিরাজ করে। খবর পেয়ে দিরাই থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল উপস্থিত হলে ডিলার রনি দোকান তালা লাগিয়ে পালিয়ে যান। এছাড়া চালব্যবসায়ী শরিফ উদ্দীনও তার দোকান তালাবদ্ধ করে পালিয়ে যান।

আজ রোববার সকাল ৯টায় দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুজ্জামান পাভেল ও ওসি এলএসডি মনধন চন্দ্র দাস উপস্থিত হলে বাংলাবাজারের পাশের কয়েকটি গ্রামের জনতা বিক্ষুব্ধ হয়ে উঠেন। তারা ডিলার রনির শাস্তির দাবি জানান।

পরে ইউএনও তদন্ত করে ওএমএস চাল বিক্রিতে অনিয়ম ও দুর্নীতির প্রমাণ পাওয়ায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে পুর্নেন্দু সরকার রনিকে কালো তালিকাভূক্ত করে ২০ হাজার টাকা জরিমানা, জামানত বাজেয়াপ্ত ও ডিলারশিপ বাতিল করেন।

এ ব্যাপারে ইউএনও তৌহিদুজ্জামান পাভেল বলেন, ওএমএস বিক্রিতে অনিয়ম দুর্নীতি পাওয়ায় ডিলার পুর্নেন্দু সরকার রনির ডিলারশিপ বাতিল করে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫