কটিয়াদীতে স্বামীর হাতে নববধূ খুনের অভিযোগ

কটিয়াদী (কিশোরগঞ্জ) সংবাদদাতা

কিশোরগঞ্জের কটিয়াদীতে সুবর্ণা আক্তার (২০) নামে এক গৃহবধূকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার উপজেলার বনগ্রাম ইউনিয়নের কায়েস্থপল্লী গ্রামে। নিহত সুবর্ণা আক্তার ওই গ্রামের মো: অহিদ মিয়ার স্ত্রী। ১৪ মাস পূর্বে তাদের বিয়ে হয়েছিল।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বিয়ের পর থেকেই সুবর্ণার দাম্পত্য জীবনে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। এ নিয়ে চলতো সুবর্ণার উপর নানা রকম অত্যাচার-নির্যাতন। ঘটনার দিন সকাল ১১টার দিকে স্বামী অহিদ মিয়ার সাথে দাম্পত্য কলহের জের ধরে ঝগড়া-বিবাদ হয়। এ সময় অহিদ মিয়া তার স্ত্রীকে হত্যা করে ঘরের ধরনার সাথে ফাঁসিতে ঝুলিয়ে রেখে ঘর তালাবদ্ধ করে অন্যত্র চলে যায়। কিছুক্ষণ পর তিনি নিজেই ঘরের তালা খুলে চিৎকার শুরু করেন এবং সুবর্ণাকে ফাঁসি থেকে নামিয়ে আনেন।

এলাকাবাসী খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। জনতার সহযোগিতায় পুলিশ ঘাতক স্বামী অহিদ মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে।

কটিয়াদী মডেল থানার এসআই মো: ফয়েজ উদ্দিন জানান, নিহতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। সুরতহাল শেষে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.