জীবননগরে প্রতিবন্দ্বী মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার

আতিয়ার রহমান,জীবননগর (চুয়াডাঙ্গা)

চুয়াডাঙ্গার জীবননগর পৌর শহরের শাপলাকলিপাড়ায় এক মানসিক প্রতিবন্দ্বী অজ্ঞাতনামা মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে একটি গাছের সাথে লাশ ঝুলতে দেখে এলাকাবাসী উদ্ধার করেন। ধারণা করা হচ্ছে,কোন অজ্ঞাত দূর্বৃত্তরা তাকে হত্যা করে লাশ গাছের সাথে ঝুলিয়ে রেখেছে। এ ঘটনায় জীবননগর থানায় একটি মামলা হয়েছে।
এলাকাবাসী সূত্র জানান,জীবননগর উপজেলা সদরে এক মানসিক প্রতিবন্দ্বী মহিলাকে(৫০) ঘোরাফিরা করতে দেখা যেতো। কিন্তু ওই মহিলার নাম পরিচয় কেউ জানতে পারেনি। এ অবস্থায় শুক্রবার সকাল সাড়ে ৬ টার দিকে জীবননগর পৌর শহরের শাপলাকলিপাড়ার জনৈক নিজাম উদ্দিনের বাগানের একটি আম গাছের সাথে ওই মানসিক প্রতিবন্দ্বী মহিলার লাশ গলায় শাড়ী পেঁচানো অবস্থায় উদ্ধার করা হয়।
এ ব্যাপারে সংশ্লিষ্ট ওয়ার্ডের পৌর কাউন্সিলর ওয়াসিম রাজা বলেন,নিহত মানসিক প্রতিবন্দ্বীকে এলাকাবাসী একজন পাগলী হিসাবেই চেনে। তার মৃত্যুর ঘটনাটি রহস্যজনক বলে মনে হচ্ছে।
জীবননগর থানার অফিসার ইনচার্জ(তদন্ত) আব্দুল্লাহ আল মামুন বলেন,ঘটনাস্থলের একটি আম গাছের সাথে একজন মহিলার লাশ ঝুলছে এমন খবর শুনে পুলিশ সেখানে যায় এবং লাশ উদ্ধার করেন। এলাকাবাসীর বক্তব্য থেকে জানা যায়,নিহত প্রতিবন্দ্বী শহরের বিভিন্ন স্থানে অস্বাভাবিক ভাবে ঘোরাফিরা করতো। ময়না তদন্ত ছাড়া মৃত্যুর কারণ নির্ণয় করা সম্ভব নয়।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.