ঢাকা, সোমবার,২৫ সেপ্টেম্বর ২০১৭

রাজনীতি

নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি চোরাবালিতে আটকে গেছে : ওবায়দুল কাদের

নয়া দিগন্ত অনলাইন

২০ এপ্রিল ২০১৭,বৃহস্পতিবার, ২১:৪২


প্রিন্ট
ওবায়দুল কাদের (ফাইল ফটো)

ওবায়দুল কাদের (ফাইল ফটো)

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ২০১৪ সালের নির্বাচনে অংশগ্রহণ না করে চোঁরাবালিতে আটকে গেছে।

আজ বৃহস্পতিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা পদুয়ার বাজার বিশ্বরোডে নবনির্মিত ফুট ওভারব্রিজ উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে অংশগ্রহণ না করে চোরাবালিতে আটকে গেছে। বিএনপিকে রাজনৈতিক দল হিসেবে গণতান্ত্রিক পদ্ধতিতে আসন্ন নির্বাচনে নিজের থেকেই আসতে হবে। পৃথিবীর কোনো গণতান্ত্রিক দেশে এমন কোনো নিয়ম নেই সরকারি দল কোনো রাজনৈতিক দলকে নির্বাচনে নিয়ে আসে।

প্রায় এক কোটি টাকা ব্যয়ে সড়ক ও জনপথ বিভাগ সড়ক দুর্ঘটনা রোধে পথচারীদের সড়ক পারাপারে সুবিধার জন্য পদুয়ার বাজার ফুট ওভার ব্রিজ নির্মাণ করেছে।

কুমিল্লা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র মনিরুল হক সাক্কুর দুদকের মামলায় গ্রেফতারী পরোয়ানা বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, সাক্কুর বিরুদ্ধে আওয়ামী লীগ কিংবা সরকার কোনো মামলা দায়ের করেনি। ২০০৮ সালের দুদক কর্তৃক মামলায় আদালত গ্রেফতারী পরোয়ানা জারি করেছে। বিষয়টি সম্পূর্ণ দুদক এবং আইনের বিষয়। এতে সরকারের কিংবা আওয়ামী লীগের কোনো হস্তক্ষেপ নেই।

মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুর্ঘটনা এড়াতে যাত্রী ও পথচারীদের পারাপারের সুবিধার জন্য ৩৪টি ফুট ওভার ব্রিজ নির্মাণ করা হয়েছে। এ সময় সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তা ও প্রকৌশলীগণ উপস্থিত ছিলেন।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫