ঢাকা, মঙ্গলবার,২৭ জুন ২০১৭

চট্টগ্রাম

সেনবাগে ছাত্রলীগ নেতাকে হত্যার চেষ্টা

সেনবাগ(নোয়াখালী) সংবাদদাতা

২০ এপ্রিল ২০১৭,বৃহস্পতিবার, ১৩:৪৬


প্রিন্ট

সেনবাগ উপজেলা ছাত্রলীগ নেতা মাইন উদ্দিন প্রকাশ রিয়াদকে (৩০) বাড়ি থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে অস্ত্র ঠেকিয়ে এলোপাথাড়ী কিলঘুশি মেরে ও খুরদিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে অজ্ঞাত একদল মুখোশধারী সন্ত্রাসী। ঘটনাটি ঘটেছে বুধবার রাত ৮টার দিকে ছমির মুন্সির হাট বাজার সংলগ্ন ইয়ারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় (চোধুরী) স্কুলের মাঠে। রিয়াদ কাবিলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ডাঃ আবুল কালাম আজাদের ছেলে।
রিয়াদ জানায় বুধবার রাত ৮টার দিকে এক যুবক নিজেকে ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে সে বিপদে পড়েছে বলে সাহায্য করার জন্য ইয়ারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আসার অনুরোধ করেন। রিয়াদ তার কথায় সাড়া দিয়ে বিদ্যালয়ের মাঠে পৌছা মাত্র ৫/৬ জনের মুখোশধারী একদল যুবক তাকে চারিদিক থেকে ঘিরে ফেলে। এরপর তাকে অস্ত্রের মুখে জিম্মি করে এলোপাথাড়ি কিলঘুশি মেরে ও খুর দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে মারাত্বক আহত করে। এসময় তার চিৎকারে আশপাশ্চের লোকজন এগিয়ে এলে মুখোশধারী সন্ত্রাসীরা তাকে ফেলে রেখে পালিয়ে যায়।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ছমির মুন্সির হাট সেবা হাসপাতালে এনে ভর্তি করান। পরে তাকে উন্নিত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে স্থান্তাতর করে।
খবর পেয়ে আওযামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মিরা তাকে দেখতে হাসপাতালে ছুটে যান।
এব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ(ওসি) হারুন অর রশিদ চৌধুরী বিষয়টি শুনেছেন বলে বৃহস্পতিবার দুপুরে স্থানীয় গণমাধ্যম কর্মিদের নিশ্চিত করেন

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫