ঢাকা, রবিবার,২২ অক্টোবর ২০১৭

ঢাকা

গোয়ালন্দে দেহ থেকে মাথা বিচ্ছিন্ন জেলের লাশ উদ্ধার

গোয়ালন্দ (রাজবাড়ী) সংবাদদাতা

১৯ এপ্রিল ২০১৭,বুধবার, ১৫:৪২


প্রিন্ট

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার অন্তার মোড় এলাকার নদীর চর থেকে আজ বুধবার দুপুরে দেহ ও মাথা বিচ্ছিন্ন করা দেলোয়ার বেপারী (৩৫) নামে এক জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ।

দেলোয়ার উপজেলার দেবগ্রাম ইউনিয়নের চর দেলন্দী গ্রামের নদী ভাঙ্গা পরিবার বেলায়েত হোসেনের ছেলে।

ঘটনাস্থল থেকে দেলোয়ারের মা ময়ার জান বিবি ও পিতা বেলায়েত আলী বেপারী জানান, গতকাল মঙ্গলবার রাতে দেলোয়ার তার ভায়রা আলম, শ্যালক আ: রহিম ও ৮ বছরের ছেলে শাকিলকে নিয়ে অন্তার মোড় এলাকায় মরা পদ্মায় নৌকা নিয়ে মাছ ধরছিল।

তারা আরো জানান, দেলোয়ার মোবাইল ফোনে জানায়, জালাল ও তার সন্ত্রাসী বাহিনী তাকে ধরে নিয়ে যাচ্ছে। এর পর সারারাত নদীতে লোকজন নিয়ে খোঁজা-খুঁজির পর ভোর রাতে নদীর চরে তার মাথা বিছিন্ন লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। গামছা ও লুঙ্গি দিয়ে লাশের দুই হাত-পা বাঁধা ছিলো। দেহ থেকে প্রায় ৫/৬ হাত দূরে মাথা পড়েছিলো।

দেলোয়ারের সাথে থাকা শ্যালক আ: রহিম জানায়, রাত ৯টা থেকে নদীতে মাছ ধরছিলো। রাত সাড়ে ১১ টায় মাছ ধরার সময় ৭/৮ জন যুবক ট্রলার নিয়ে এসে তাদের অস্ত্রের মুখে জিম্মি করে নৌকাসহ চরে নিয়ে যায়। এর পর দেলোয়ারকে চরে নামিয়ে রেখে নৌকাসহ তাদের ছেড়ে দেয়।

স্থানীয়রা ধারণা করছে, দেলোয়ারকে নিষিদ্ধ সংগঠনের লোকজন ধরে নিয়ে রাতের কোনো এক সময় ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে মাথা বিচ্ছিন্ন করেছে।

আরো জানা যায়, ঐ এলাকায় দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র হত্যাকান্ডের ঘটে আসছে।

গোয়ালন্দ ঘাট থানার ওসি মীর্জা আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫