সেনবাগের অর্জুনতলা ইউনিয়নের স্থগিত কেন্দ্রের পূন:নির্বাচন

সেনবাগ (নোয়াখালী) সংবাদদাতা

আগামী ২৩ মে নোয়াখালীর সেনবাগ উপজেলার ৫নং অর্জুনতলা ইউনিয়নের দক্ষিন মানিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্থগিত কেন্দ্রে পূন:নির্বাচন। গত ১৭ এপ্রিল নির্বাচন কমিশন ওই কেন্দ্রের পূনঃভোট গ্রহণের তারিখ ঘোষনা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন-নোয়াখালী জেলা নির্বাচন অফিসার সুধাসু কুমার সাহা ও সেনবাগ উপজেলা নিবর্কাচন অফিসার শহিদুল আলম তানভীর।
এরআগে ২০১৬ সালের ২৮মে অনুষ্ঠিত নির্বাচনের সময় জাল ভোটসহ নানা অনিয়মের অভিযোগ ওই কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন। এরপর আওয়ামীলীগ দলীয় নৌকা মার্কার র্প্র্থাী আবদুল ওহাব ওই কেন্দ্রে ভোট পূণ:গণার জন্য আদালতে একটি পিটিশন দায়ের করে। পরবর্তীরে তিনি ওই পিটিশনটি প্রত্যাহার করে নিলে নির্বাচন কমিশন ১৭ এপ্রিল সোমবার দক্ষিন মানিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোট গ্রহণের ওই তারিখ নির্বারণ করেন।
উল্লেখ্য: ওই কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২০২০জন। এখানে বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে শাহাদাত হোসেন খান সাধন ও আওয়ামীলীগের নৌকা প্রতীক নিয়ে আবদুল ওহাব বিএসসি সহ চার প্রার্থী প্রতিদ্বনিদ্বতা করছেন। এখানে বিএনপির ধানের র্শীষ প্রতীকের প্রার্থী শাহাদাত হোসেন খান সাধন ৪৫১ ভোটে নৌকা প্রতিকের প্রার্থী থেকে এগিয়ে রয়েছেন। অপর দুই প্রার্থী হচ্ছে : আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে এয়াছির আরাফাত এয়াছিন ও বর্তমান চেয়ারম্যান শাহাজাহান চৌধুরী।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.