ঢাকা, শনিবার,২৯ এপ্রিল ২০১৭

টেলিভিশন

বিজ্ঞাপনে সাঈদ বাবু

বিনোদন প্রতিবেদক

১৮ এপ্রিল ২০১৭,মঙ্গলবার, ১৬:০৯


প্রিন্ট

দুই বছর পর নতুন একটি বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেছেন দর্শকপ্রিয় অভিনেতা সাঈদ বাবু। একটি বহুজাতিক কোম্পানির ‘সুইচ সকেট’র বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন ধ্রুব হাসান। গত সপ্তাহে রাজধানীর কোক ফ্যাক্টরিতে বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে।

বিজ্ঞাপনে কাজ করা প্রসঙ্গে সাঈদ বাবু বলেন, ‘বিজ্ঞাপনের গল্প ভাবনা এবং আমার চরিত্র সবমিলিয়েই আসলে অনেক ভালো লেগেছে। যে কারণে দুই বছর পর বিজ্ঞাপনে কাজ করা হলো। আমি সবসময়ই বিজ্ঞাপনে কাজ করার ব্যাপারে বেশ চুজি। তাই একের পর এক বিজ্ঞাপনে কাজ করা হয়ে ওঠেনা আমার। ধ্রুব বেশ যত্ন নিয়ে বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন। আশা করা যায় প্রচারে এলে এটি বেশ দর্শকনন্দিত হবে।’

দুই বছর আগে খান মোঃ বদরুদ্দীনের নির্দেশনায় একই প্রতিষ্ঠানের একটি মোবাইলের বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন সাঈদ বাবু। ২০০৬ সালে তিনি আফজাল হোসেনের নির্দেশনায় প্রথম ‘ষ্টারশিপ’র বিজ্ঞাপনে মডেল হন। একই বছরে অমিতাভ রেজার নির্দেশনায় বাংলালিংকের বিজ্ঞাপনে মডেল হন তিনি। এই বিজ্ঞাপনের আলোচিত সংলাপ ছিলো ‘সেদিন কী আর আছে, দিন বদলাইছে না’। এই সংলাপের কারণেই সাঈদ বাবুর বিজ্ঞাপনটি বেশ জনপ্রিয়তা পায়।

শিগগিরই নতুন আরেকটি বিজ্ঞাপনে কাজ করার কথা রয়েছে তার। এদিকে নিয়মিত টিভি নাটকে অভিনয় করছেন তিনি। তার অভিনীত মীর সাব্বির পরিচালিত ‘নোয়াশাল’, দোদুলের ‘সংসার’, বাপ্পীর ‘গুলবাহার’, সকাল আহমেদ’র ‘ফুলমহল’,মনিরের ‘শূণ্যতায়’ নিয়মিত বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে প্রচার হচ্ছে। এছাড়া শিগগিরই প্রচারে আসবে তার অভিনীত কায়সার আহমেদ পরিচালিত ‘ফুলকি’ ও ‘বিট্রে’ নামের একই পরিচালকের দুটি ধারাবাহিক নাটক।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন
চেয়ারম্যান, এমসি ও প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

ব্যবস্থাপনা পরিচালক : শিব্বির মাহমুদ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫