নিথর মাহবুবের সাথে দুই শিশুশিল্পী

বিনোদন প্রতিবেদক

মুকাভিনেতা হিসেবে দেশব্যাপী নিথর মাহবুবের বেশ ভালো পরিচিতি রয়েছে। তবে শুধু মুকাভিনয় নিয়েই নয়, টিভি নাটকেও নিয়মিত অভিনয় করেন তিনি। সেই ধারাবাহিকতায় ‘টিরিগিরি টক্কা’ নামের নতুন একটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন তিনি। নাটকটি রচনা করছেন এম আসলাম লিটন এবং পরিচালনা করেছেন তৌহিদ খান বিপ্লব।

ধারাবাহিকটিতে নিথর মাহবুবের সাথে অভিনয় করছে দু’জন শিশুশিল্পী। একজন নদী অন্যজন ইরা। এতে আরো অভিনয় করেছেন আদনান ফারুক হিল্লোল, শামিমা তুষ্টিসহ আরো অনেকে।

নিথর মাহবুব বলেন, ‘এটি একটি শিশুতোষ ধারাবাহিক নাটক। আমাদের দেশে বাচ্চাদের নিয়ে খুব একটা নাটক, টেলিফিল্ম বা চলচ্চিত্র নির্মাণ হয় না। এই নাটকটা শুধু বাচ্চাদের ওপর নির্ভর করেই করা। প্রধান চরিত্রগুলো বাচ্চারাই। এই নাটকের মূল চরিত্র টিরিগিরির ভূমিকায় অভিনয় করছে নদী। নাটকটির ১৩ পর্বের কাজ শেষ হয়েছে। মোট ৩৯ পর্বের কাজ হওয়ার পর এটি টিভি চ্যানেলে প্রচার শুরু হবে। দর্শক গ্রহণযোগ্যতা পেলে পরে আরো পর্ব বাড়ানো হবে।’

নাটকের গল্পে দেখা যাবে ঢাকা শহরে একটা বাড়িতে একটা বাচ্চা মেয়ে সূর্যমুখী। তার বাবা হিল্লোল কলেজের প্রফেসর, মা তুষ্টি গান ও নাচে পারদর্শী। হঠাৎ এই বাড়িতে সূর্যমুখীর মতো চেহারার একটা মেয়ে হাজির হয়। মেয়েটি পরিচয় দেয় সে ভিন গ্রহ থেকে আসা এলিয়েন। তার নাম টিরিগিরি। ইচ্ছে করলে সে সবার রূপ ধারণ করতে পারে। টিরিগিরি সূর্যমুখীর রূপ ধারণ করে থাকে বলে বাড়ির সবাই খুব বিব্রতকর পরিস্থিতিতে পড়ে। এই বাড়িতে চুরি করতে আসেন চোরের সর্দার নিথর মাহবুব।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.