ঢাকা, রবিবার,২৪ সেপ্টেম্বর ২০১৭

ফুটবল

রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

নয়া দিগন্ত অনলাইন

১৬ এপ্রিল ২০১৭,রবিবার, ১৬:১৬


প্রিন্ট

মাঠ ও মাঠের বাইরে–দু’‌জায়গাতেই সমান জনপ্রিয় ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আর নারী মহলে বরাবরই তিনি জনপ্রিয়তার তালিকায় শীর্ষস্থানে থাকেন। মাঝে মধ্যেই বিভিন্ন নারীর সঙ্গে নাম জড়িয়ে খবরের শিরোনামে উঠে আসেন তিনি। কিন্তু এবার সিআর সেভেনের বিরুদ্ধে উঠল ধর্ষণের অভিযোগ। শুধু তাই নয়, রোনাল্ডো নাকি সেই কথা গোপন রাখতে ধর্ষিতাকে মোটা অঙ্কের অর্থও দিয়েছেন। তবে এ সব অভিযোগ উড়িয়ে দিয়েছেন দুরন্ত ফর্মে থাকা রিয়েল মাদ্রিদ তারকা।
একটি জার্মান ম্যাগাজিন দাবি করেছে, ২০০৯ সালে এই কাণ্ড ঘটিয়েছিলেন পর্তুগিজ তারকা রোনাল্ডো। তার পরের বছর ৩ লাখ ইউরো দিয়ে ওই মহিলার মুখ বন্ধ করেছিলেন তিনি। জার্মান ম্যাগাজিনের এমন খবরে ক্ষুব্ধ ও বিরক্ত রিয়েল স্ট্রাইকারের এজেন্টও। তিনি জানান, রোনাল্ডোর বিরুদ্ধে এমন অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। একে ‘অবাস্তব সাংবাদিকতা’ বলেও ব্যাখ্যা করেন তিনি।
ম্যাগাজিনের দাবি, ওই নির্যাতিতা একটি চিঠি প্রকাশ্যে এনেছিলেন। তা থেকেই ঘটনাটি জানতে পারেন সাংবাদিকরা। কিন্তু ওই তরুণী নিজের পরিচয় জানাতে অস্বীকার করেন। এমন অভিযোগের কথা রোনাল্ডোর কানে গিয়ে পৌঁছেছে ইতিমধ্যেই। তার এজেন্ট জানান, ওই জার্মান ম্যাগাজিনের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেয়ার ভাবনাচিন্তা চলছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫