ঢাকা, শনিবার,২৯ এপ্রিল ২০১৭

ময়মনসিংহ

ময়মনসিংহে আইসক্রিমের বিল নিয়ে হোটেলে যুবলীগের হামলা ভাঙচুর

ময়মনসিংহ অফিস

১৫ এপ্রিল ২০১৭,শনিবার, ১৬:২১


প্রিন্ট

নববর্ষের সন্ধ্যায় আইসক্রিমের বিল নিয়ে বাগ্বিতণ্ডার জেরে ময়মনসিংহের বিলাসবহুল হোটেল সিলভার ক্যাসেলে যুবলীগের হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এসময় যুবলীগের হামলায় আহত চারজনের মধ্যে হোটেলের কেয়ারটেকার আনিসুর রহমানকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোতোয়ারী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, শহরতলীর খাগডহর এলাকার নান্দনিক ও বিলাসবহুল সিলভার ক্যাসেল হোটেলটি শহরবাসী ও পর্যটকদের আকর্ষণীয় স্থান। পহেলা বৈশাখ উপলক্ষে সকাল থেকেই হোটেলের রেস্তোরাঁয় দর্শকদের উপচেপড়া ভিড় ছিলো। শুক্রবার সন্ধ্যায় মহানগর যুবলীগের যুগ্ম-আহবায়ক রাসেল খান পাঠান তার স্ত্রীসহ সঙ্গীয়রা আইসক্রিম খাওয়ার বিল দেওয়ার সময় পাঁচশত টাকার ভাঙতি নিয়ে কাউন্টারের কর্মচারীর সাথে বাগ্বিতণ্ডা হয়। এক পর্যায়ে হোটেলের কেয়ারটেকার আনিসুর রহমান এসে বিষয়টি মীমাংসা করেন। এরপর রাত আটটার দিকে লাঠিসোটা, হকিস্টিকসহ মহানগর যুবলীগের যুগ্ম-আহবায়ক রাসেল খান পাঠান ২৫/৩০জন দেশীয় অস্ত্র নিয়ে হোটেলে হামলা চালিয়ে ব্যপক ভাঙচুর করে।

হামলাকারীরা আইসক্রিম পারলার ও বারবি-কিউ যন্ত্রসহ হোটেলের ভেতরে ও বাইরের নান্দনিক স্থাপনার ব্যাপক ক্ষতিসাধন করে। এ সময় হোটেলের কেয়ারটেকার আনিসুর রহমানকে বেধড়ক পিটানো ও ছুরিকাঘাত করলে রক্তাক্ত অবস্থায় রাত সোয়া আটটার দিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসাপতালে ভর্তি করা হয়। হামলায় কমপক্ষে চারজন আহত হয় বলেও জানান তিনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

হোটেলের ম্যানেজার মো. শরীফ জানান, হামলাকারীরা নগদ দেড় লক্ষাধিক টাকা নিয়ে যায়।

সিলভার ক্যাসেল হোটেলের মালিকের ভাতিজা পৌরসভার সাবেক কমিশনার আব্দুল ওয়াদুদ জানান, আইসক্রিম বিলের ভাঙতি টাকা দিতে বিলম্ব হওয়ায় ঘটনায় ক্ষুব্ধ হয়ে মহানগর যুবলীগের যুগ্ম-আহবায়ক রাসেল খান পাঠানের নেতৃত্বে হামলা ও ভাঙচুর করা হয়েছে। এতে আনুমানিক ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলেও দাবি করেন তিনি।

ঘটনাস্থল পরিদর্শনকারী পুলিশের এসআই ফারুক আহমেদ জানান, তদন্ত করে হামলাকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন
চেয়ারম্যান, এমসি ও প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

ব্যবস্থাপনা পরিচালক : শিব্বির মাহমুদ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫