ঢাকা, বৃহস্পতিবার,১৭ আগস্ট ২০১৭

টেলিভিশন

কাজে ফিরলেন পূর্ণিমা

অভি মঈনুদ্দীন

১১ এপ্রিল ২০১৭,মঙ্গলবার, ১৭:২৮


প্রিন্ট

দর্শকনন্দিত নায়িকা পূর্ণিমাকে সর্বশেষ গত বছর অক্টোবরে একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করতে দেখা যায়। এরপর আর নতুন বিজ্ঞাপনে পূর্ণিমাকে দেখা যায়নি। সংসার, সন্তান নিয়েই ব্যস্ত সময় কেটেছে তার। কিন্তু পূর্ণিমার ইচ্ছে ছিলো কাজে ফেরার। বিজ্ঞাপন, নাটক, টেলিফিল্ম কিংবা চলচ্চিত্র, মনের মতো হলেই কাজে আবার ফিরবেন বলেও জানিয়েছেন তিনি।

ঠিক হলোও তাই, বিশাল আয়োজনের এক বিজ্ঞাপনে কাজ করার মধ্যদিয়ে পূর্ণিমা আবার কাজে ফিরেছেন। ইংরেজি নতুন বছরেও এটা পূর্ণিমার প্রথম কাজ। একটি বহুজাতিক কোম্পানির মেহেদী’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। গত ৫ এপ্রিল মানিকগঞ্জের মনোরম লোকেশনে বিশাল আয়োজনের মধ্যদিয়ে বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন মিজানুর রহমান। ক্যামেরায় ছিলেন এই সময়ের মেধাবী সিনেমাটোগ্রাফার রাজু রাজ। এতে পূর্ণিমার সঙ্গে সহশিল্পী হিসেবে আছেন চিত্রনায়ক ইমন।

বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে পূর্ণিমা বলেন,‘ কিছুদিন আগেই একটি ঈদ টেলিফিল্মে কাজ করার কথা ছিল। কিন্তু কাজটি শুরু হয়েও শেষ পর্যন্ত পরিচালক অসুস্থ হয়ে যাবার কারণে আর কাজটি  করা হয়নি। বিজ্ঞাপনের কাজটিও অনেকটা হঠাৎ করেই করা। বিজ্ঞাপনটির গল্প ভাবনা, লোকেশন, বিজ্ঞাপনের জন্য বড় রকমের আয়োজন সবমিলিয়ে কাজটি অনেক ভালো লেগেছে বিধায় করেছি। তাছাড়া একই প্রতিষ্ঠানের আগেও কাজ করেছি। যে কারণে আমার মনে হয়েছে একটি ভালো কাজই হবে। আমি কাজটি করে তৃপ্ত।’

পূর্ণিমা জানান আসছে ঈদ উল ফিতরের আগেই বিজ্ঞাপনটি বিভিন্ন চ্যানেলে প্রচার শুরু হবে। গত বছর অক্টোবরে একটি বহুজাতিক কোম্পানির প্লাস্টিক সেলফের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন। বিজ্ঞাপনটি নির্মাণ করেছিলেন সানবীম আশরাফ। গেল বছর কোরবানির ঈদের আগে একই পরিচালকের নির্দেশনায় পূর্ণিমা মডেল হয়েছিলেন একটি প্রেসার কুকারের বিজ্ঞাপনে।

পূর্ণিমা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র হচ্ছে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘লোভে পাপ পাপে মৃত্যু’। এতে তার বিপরীতে ছিলেন আমিন খান, রিয়াজ। প্রসঙ্গত, জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পূর্ণিমার যাত্রা শুরু হয়। কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভালো হতে দিলো না’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে ২০১০ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি।

ছবি : মোহসীন আহমেদ কাওছার

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫