ঢাকা, বৃহস্পতিবার,১৪ ডিসেম্বর ২০১৭

টেলিভিশন

টানা ১৮ ঘণ্টা শুটিং করলেন সোনিয়া হোসেইন

আলমগীর কবির

১১ এপ্রিল ২০১৭,মঙ্গলবার, ১৭:২১


প্রিন্ট

গত বছরের পুরোটা সময় অভিনয়, উপস্থাপনা এবং মডেলিং নিয়ে বেশ ব্যস্ত সময়ই কাটিয়েছেন সোনিয়া হোসেইন। তবে ২০১৭ সালে এসে উপস্থাপনায় একটু বেশি মনোযোগী হয়ে উঠেছেন। উপস্থাপনাতেই একটু বেশি সময় দিতে চাচ্ছেন তিনি। যে কারণে গত বছরের তুলনায় বিশেষ বিশেষ অনুষ্ঠানের উপস্থাপনায় দেখা যাচ্ছে তাকে। পাশাপাশি টেলিভিশনের উপস্থাপনাতো করছেনই তিনি।

চলতি সপ্তাহে তিনি বছরের প্রথম বিজ্ঞাপনে মডেল হয়েছেন। একটি বহুজাতিক প্রতিষ্ঠানের ‘স্টোভ’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন শিপন। রাজধানীর তেজগাঁওয়ের কোক ফ্যাক্টরিতে বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে। বিজ্ঞাপনিটর শুটিং-এর জন্য টানা ১৮ ঘণ্টারও বেশি সময় তাকে ক্যামেরার সামনে কাজ করতে হয়েছে। নতুন বিজ্ঞাপনটি প্রসঙ্গে সোনিয়া হোসেইন বলেন,‘ নতুন বিজ্ঞাপনটিতে অনেক আন্তরিকতা নিয়ে কাজ করেছি। টানা ১৮ ঘন্টার শুটিং করেছি। যেহেতু প্রায় প্রতিটি দৃশ্যেই আমাকে থাকতে হয়েছে, তাই বিশ্রাম করার তেমন সুযোগও মেলেনি। কিন্তু তারপরও আমি চেয়েছি একটি ভালো বিজ্ঞাপন হোক। পরিচালক, ইউনিট, সহশিল্পী সবমিলিয়ে স্টোভ’র বিজ্ঞাপনটি আশাকরি দর্শকের ভালোলাগবে।’

সোনিয়া জানান শিগগিরই বিজ্ঞাপনটি দেশের প্রায় সবগুলো চ্যানেলে প্রচারে আসবে। গত বছর সোনিয়া হোসেইন একটি চকোলেট’র বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন। এদিকে আসছে ঈদ উপলক্ষে সোনিয়া মাবরুর রশীদ বান্নাহর নির্দেশনায় নতুন একটি খণ্ড নাটকের কাজ করবেন। এছাড়া আরো বেশ কয়েকটি ঈদ নাটকে কাজ করার আলাপ চলছে। বেশকিছুদিন লন্ডনে থাকার পর কয়েকবছর হলো দেশে ফিরেছেন সোনিয়া হোসেইন। দেশে ফিরেই তিনি প্রথম রাজ’র নির্দেশনায় ‘দোস্ত দুশমন’ ধারাবাহিক নাটক এবং আদনান আল রাজীবের নির্দেশনায় ‘মিডল ক্লাস সেন্টিম্যান্ট’ খণ্ড নাটকে অভিনয় করেন।

টিভিতে তার অভিনীত প্রথম নাটক ছিল গিয়াস উদ্দিন সেলিমের ‘প্রেমে পড়ার গল্প’। এতে তার সহশিল্পী ছিলেন ইন্তেখাব দিনার। সোনিয়া হোসেইন অভিনীত একমাত্র চলচ্চিত্র হচ্ছে আলভী আহমেদ পরিচালিত ‘ইউটার্ন’। এতে তার বিপরীতে ছিলেন শিপন মিত্র। দেশটিভিতে প্রচার চলতি ম্যাগাজিন অনুষ্ঠান ‘সুরাঞ্জলি’র নিয়মিতভাবে উপস্থাপনা করছেন সোনিয়া। 

ছবি : দীপু খান

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫