ঢাকা, বৃহস্পতিবার,১৪ ডিসেম্বর ২০১৭

টেলিভিশন

একসাথে নোবেল পূর্ণিমা ও মোশাররফ

আলমগীর কবির

০৯ এপ্রিল ২০১৭,রবিবার, ১৭:২৪


প্রিন্ট

নোবেল, মোশাররফ করিম ও পূর্ণিমাকে নিয়ে আসছে ঈদের জন্য নাটক নির্মাণ পরিচালক রায়হান খানের কাছে একটু চ্যালেঞ্জ হয়েই দাঁড়ায়। কারণ তিনজন সুপারস্টারের শিডিউল মেলানোই যেন কঠিন হয়ে যাচ্ছিল। অবশেষে নোবেল, মোশাররফ করিম ও পূর্ণিমার শিডিউল মিলেছে। তাদের সাথে যুক্ত হলেন নোভা। এ চারজনকে নিয়ে রায়হান খান তার নিজের রচনা ও পরিচালনায় নির্মাণ করছেন স্যাটেলাইট চ্যানেল আরটিভির জন্য ঈদের বিশেষ নাটক যখন সময় থমকে দাঁড়ায়।

রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে গত ৭ এপ্রিল থেকে নাটকটির শুটিং শুরু হয়েছে। নাটকের গল্পে দেখা যাবে- আনোয়ার ও অপূর্বার সুখের সংসার। কিন্তু এক দুর্ঘটনায় জ্ঞান হারান অপূর্বা। দীর্ঘ দুই যুগ পর অপূর্বার জ্ঞান ফিরে। কিন্তু তত দিনে তার স্বামী আনোয়ারের বয়স সত্তরের কাছাকাছি হলেও অপূর্বার বয়স যা ছিল তাই আছে। ঘটনাক্রমে পরিচয় হয় রকস্টার ফয়সালের সাথে। ফয়সালের প্রতি দুর্বল মিথিলা। এগিয়ে যায় গল্প। নাটকে রকস্টার ফয়সাল চরিত্রে নোবেল, আনোয়ার চরিত্রে মোশাররফ করিম, অপূর্বা চরিত্রে পূর্ণিমা এবং মিথিলা চরিত্রে নোভা অভিনয় করছেন।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে নোবেল বলেন, ‘পূর্ণিমা খুব মিষ্টি মেয়ে। পাশাপাশি খুবই গুছানো একজন অভিনেত্রী। অভিনয় করার সময় পূর্ণিমা জানে সে কী করছে। একজন শিল্পীর জন্য এটা জানা খুব জরুরি। আর মোশাররফ করিম তো অভিনয়ের একজন মহাজন। তার সাথে অভিনয় করে আমি গর্ববোধ করছি।’

মোশাররফ করিম বলেন, ‘পূর্ণিমার সাথে এর আগে একটি নাটকেই কাজ করেছি। তবে নোবেল ভাইয়ের সাথে এবারই প্রথম। গল্পটি খুবই দারুণ একটি গল্প। এটি আমার কাছে অভিনয়ে বেশি মনোযোগ দাবি করছে। আমি মনোযোগ দেয়ার চেষ্টা করছি। নোবেল ভাই আমার পছন্দের একজন মানুষ, তার সাথে কাজটি উপভোগ করছি।’

পূর্ণিমা বলেন, “নোবেল ভাই এমনই একজন মানুষ, যার মতো মানুষ আমি খুব কম দেখেছি। সেই ছোটবেলা থেকেই তার প্রতি ক্রাশ আমি, এখনো। তার কথা বলা, ফ্যাশন, পার্সোনালিটি সব মিলিয়ে তিনি অসাধারণ। অন্য দিকে মোশাররফ ভাই একজন শক্তিমান অভিনেতা। দু’জন গুণী শিল্পীর সাথে অভিনয় আমার কাছে অনেক ভালো লাগার জন্ম দিয়েছে।”

এর আগে নোবেল ও পূর্ণিমা রায়হান খানের নির্দেশনায় হুমায়ূন আহমেদের লেখা যদি ভালো না লাগে দিও না মন টেলিফিল্মে অভিনয় করেছিলেন ২০১১ সালে। মোশাররফ করিম ও পূর্ণিমা অভিনয় করেছিলেন ২০১৫ সালে তুহিনের নির্দেশনায় প্রেম অথবা দুঃস্বপ্নের রাত দিন নাটকে।

ছবি : মোহসীন আহমেদ কাওছার

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫