ঢাকা, সোমবার,২১ আগস্ট ২০১৭

বিবিধ

জোলি-প্রিয়াঙ্কাকে হারিয়ে সেরা সুন্দরী বেওয়েন্স

নয়া দিগন্ত অনলাইন

০৩ এপ্রিল ২০১৭,সোমবার, ১৭:০৩


প্রিন্ট

বিশ্বের শ্রেষ্ঠ সুন্দরীর শিরোপা পেয়েছেন আমেরিকান গায়িকা, সঙ্গীতলেখিকা ও অভিনেত্রী পপ ডিভা। অ্যাঞ্জেলিনা জোলি সহ বিশ্বের শ্রেষ্ঠ কয়েকজন ব্যক্তিত্বকে হারিয়ে তিনি এই শিরোপা জিতেছেন।
লস অ্যাঞ্জেলসের একটি ফটো জার্নাল এবং ভিডিও শেয়ারিং সোশ্যাল মিডিয়া নেটওয়ার্ক বাজনেট যৌথভাবে এবিষয়ে একটি ভোটাভুটি চালিয়েছিল। সেখানে বিশ্বের শ্রেষ্ঠ সুন্দরীর শিরোপা পেয়েছেন তিনি।
দ্বিতীয় সেরা সুন্দরীর শিরোপা পেয়েছেন ভারতের প্রিয়ঙ্কা চোপড়া। তালিকায় তার পিছনে রয়েছেন অ্যাঞ্জেলিনা জোলি, এমা ওয়াটসন, ব্লেক লাইভলি, মিশেল ওবামার মতো ব্যক্তিরা। পপ ডিভা বেওয়েন্স। তারপরই রয়েছেন আমাদের প্রিয়ঙ্কা।
তৃতীয় স্থানে রয়েছেন মডেল এবং ভিক্টোরিয়া সিক্রেট অ্যাঞ্জেল টেলর হিল। তারপর চতুর্থ স্থানে রয়েছেন এমা ওয়াটসন, ড্যাকোটা জনসন পঞ্চম এবং হিলারি ক্লিন্টন হয়েছেন ষষ্ঠ।

জোলি ভোটাভুটির বিচারে রয়েছেন অষ্টমস্থানে, অস্কারজয়ী এমা স্টোন হয়েছেন দ্বাদশ। মিশেল ওবামা এই তালিকায় রয়েছেন ২১ নম্বরে।

এই তালিকায় রয়েছেন ওয়ান্ডার ওম্যান স্টার গাল গ্যাডট, অপরা উইনফ্রে, নাওমি ক্যাম্পবেল, অ্যালিসিয়া ভিকান্দার, মার্গট রোবি এবং বেওয়াচ-এ প্রিয়ঙ্কার সহ-অভিনেত্রী অ্যালেক্সান্দ্রা ড্যাডারিও।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫