ঢাকা, শনিবার,১৯ আগস্ট ২০১৭

রাজশাহী

মান্দা সদর ইউপি উপনির্বাচনে ৮ জনের মনোনয়নপত্র দাখিল

মান্দা (নওগাঁ) সংবাদদাতা

২১ মার্চ ২০১৭,মঙ্গলবার, ০৯:৩৬


প্রিন্ট

নওগাঁর মান্দা উপজেলার সদর ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে মনোনয়ন দাখিল গতকাল সোমবার বিকেল পাঁচটায় শেষ হয়েছে। ৮জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।

উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও নির্বাচনী কর্মকর্তা এসএম আবদুর রহিম জানান, মনোনয়নপত্র জমাদানের শেষ দিন গতকাল পর্যন্ত বিএনপি, আওয়ামী লীগ ও স্বতন্ত্র ভাবে মোট ছয়জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র জমাদানকারীরা হলেন বিএনপি মনোনীত এবং সদ্য মৃত্যুবরণকারী সাবেক চেয়ারম্যান আবদুর রব পিন্টুর স্ত্রী মোছা: শামসুন্নাহার মুক্তি, আওয়ামী লীগ মনোনীত ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: তোফাজ্জল হোসেন তোফা। স্বতন্ত্র প্রার্থীরা হলেন আবু হায়াত মো: লতিফুর রহমান, মো: তোফাজ্জল হোসেন, মো: মাজেদুর রহমান মিঠু বিএনপি বিদ্রোহী (টিপু গ্রুপ), সাবেক চেয়ারম্যান এজাজ আহম্মেদ হিন্দোল বিএনপি বিদ্রোহী, নূর মোহাম্মদ মেদেহি এবং মো: মোতাহার হোসেন।

এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা প্রায় ২৩ হাজার।

আজ মঙ্গলবার প্রার্থিতা যাচাই বাছাই, ২৮ মার্চ প্রার্থিতা প্রত্যাহার, প্রতীক বরাদ্দ ২৯ মার্চ, এবং আগামী ১৬ এপ্রিল উপ-নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, গত ১৯ ফ্রেরুয়ারি এ ইউনিয়ন পরিষদের বিএনপি থেকে নির্বাচিত চেয়ারম্যান আবদুর রব পিন্টু দায়িত্ব গ্রহণের মাত্র ৬ মাসের মধ্যে মৃত্যুবরণ করলে ইউনিয়নটির চেয়ারম্যান পদ শূন্য হয়। এ পরিপ্রেক্ষিতে স্বল্প সময়ের ব্যবধানে এই উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

 

  • সর্বশেষ
  • পঠিত

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫