র‌্যাব ক্যাম্পে হামলা

হানিফের প্রকৃত ঘটনা প্রকাশ করতে হবে : মুফতি ফয়জুল করীম

ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, সরকার আজীবন মতায় টিকে থাকার জন্য বিভিন্নভাবে মিথ্যার আশ্রয় নিয়ে মানুষকে হয়রানি ও হত্যা করছে। তিনি বলেন, গত ২৭ ফেব্র“য়ারি নারায়ণগঞ্জের কাঁচপুর এলাকা থেকে ডিবি পরিচয়ে তুলে নেয়া মো: হানিফকে আশকোনায় র‌্যাবের ক্যাম্পে উগ্রবাদীর হামলার ঘটনাকে কেন্দ্র করে গত শুক্রবার গ্রেফতার দেখানো হয়। এর এক দিন পরই হাসপাতালে তার মৃত্যু হয়, যা অনাকাক্সিত। হানিফের প্রকৃত ঘটনা দেশবাসীর কাছে প্রকাশ করতে হবে।
গতকাল রাজধানীর সাঈদনগরের একটি মিলনায়তনে ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় নেতাদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেনÑ যুব আন্দোলনের আহ্বায়ক কে এম আতিকুর রহমান, সদস্যসচিব মাওলানা মোহাম্মদ নেছার উদ্দিন, নূরুল ইসলাম আল-আমিন, ইসলামী আন্দোলন মহানগর উত্তর সভাপতি অধ্য শেখ ফজলে বারী মাসউদ, আতিকুর রহমান মুজাহিদ, আরিফ বিন মেহের উদ্দিন প্রমুখ।
মুফতি ফয়জুল করীম বলেন, হানিফের পরিবার বলছে, ডিবি পরিচয়ে কয়েকজন লোক ২৭ ফেব্র“য়ারি নারায়ণগঞ্জের কাঁচপুর এলাকা থেকে তাকে ধরে নিয়ে যায়। র‌্যাব দাবি করছে আশকোনায় র‌্যাব ফোর্সেস ব্যারাকে আত্মঘাতী হামলার দিন সন্দেহভাজন হিসেবে হানিফকে গ্রেফতার করা হয় এবং র‌্যাব অফিসে নেয়ার পরদিন তার বুকে ব্যথা শুরু হলে হাসপাতালে নেয়ার পর সেখানেই তিনি মারা যান। মুফতি ফয়জুল করীম বলেন, হানিফের পরিবারের দাবি সত্য নাকি র‌্যাবের দাবি সত্য সেটাই প্রশ্ন। এ ক্ষেত্রে প্রকৃত ঘটনা উদঘাটন দেশাবাসীর দাবি। বিজ্ঞপ্তি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.