ঢাকা, শুক্রবার,২৬ মে ২০১৭

আরো খবর

জুবাইদা গুলশান আরার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

নয়া দিগন্ত ডেস্ক

২১ মার্চ ২০১৭,মঙ্গলবার, ০০:২৯


প্রিন্ট

কথাসাহিত্যিক অধ্যাপিকা জুবাইদা গুলশান আরার ইন্তেকালে বিভিন্ন মহলের শোক অব্যাহত রয়েছে। তিনি গত রোববার ইন্তেকাল করেন।
জামায়াত : বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির মকবুল আহমাদ খ্যাতিমান কথাসাহিত্যিক জুবাইদা গুলশান আরার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন।
গতকাল এক শোক বিবৃতিতে তিনি মরহুমার রূহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহ তায়ালা তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন।
পেন বাংলাদেশ সেন্টারের শোক : জুবাইদা গুলশান আরার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে আন্তর্জাতিক সাহিত্য সংগঠন পিইএনের (পেন) বাংলাদেশ সেন্টারের সভাপতি ও একুশে পদকপ্রাপ্ত কথাসাহিত্যিক ফরিদা হোসেন ও সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফরিদা বেগম মনিসহ সংগঠনের বর্তমান কার্যনির্বাহী কমিটি। উল্লেখ্য, জুবাইদা গুলশান আরা পিইএনের (পেন) বাংলাদেশ সেন্টারের প্রাক্তন সদস্য ছিলেন। গতকাল সংগঠনের এক বিবৃতিতে বলা হয়, তার মৃত্যুতে দেশ একজন প্রতিভাবান ও গুণী সাহিত্যিককে হারাল।
কিশোরকণ্ঠ : জুবাইদা গুলশান আরার মৃত্যুতে শিশু-কিশোর মাসিক নতুন কিশোরকণ্ঠ পরিবার গভীর সমবেদনা জ্ঞাপন করেছে। গতকাল এক বিবৃতিতে কিশোরকণ্ঠ সম্পাদক কবি মোশাররফ হোসেন খান বলেন, তার মৃত্যুতে জাতি ও বাংলা সাহিত্য হারাল এক খ্যাতিমান কথাসাহিত্যিক, শিশুসাহিত্যিক ও সমাজসেবীকে। বিশেষ করে শিশুসাহিত্যে তার অভাব অপূরণীয়। কিশোরকণ্ঠ পরিবার তার রূহের মাগফিরাত কামনা করছে।
উল্লেখ্য, তিনি জীবদ্দশায় কিশোরকণ্ঠ সাহিত্য পুরস্কারে ভূষিত হন। বিজ্ঞপ্তি।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন
চেয়ারম্যান, এমসি ও প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

ব্যবস্থাপনা পরিচালক : শিব্বির মাহমুদ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫