জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

ভৈরব জেলা গঠনের প্রক্রিয়া সময়মতো শেষ করা হবে : ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

সাবেক রাষ্ট্রপতি মো: জিল্লুর রহমান কিশোরগঞ্জের ভৈরব উপজেলাকে জেলা করার প্রক্রিয়া শুরু করেছিলেন উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এই প্রক্রিয়া সময়মতো শেষ করা হবে।
গতকাল সকালে রাজধানীর বনানীতে জিল্লুর রহমানের চতুর্থ মৃত্যুবার্ষিকীতে তার কবর জিয়ারত শেষে তিনি এ কথা বলেন। তিনি বলেন, ‘জিল্লুর রহমানের মৃত্যুতে ভৈরবকে জেলা করার প্রক্রিয়া থেমে যায়নি। সরকার সময়-সুযোগমতো ভৈরব জেলা গঠনে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।’
ওবায়দুল কাদের বলেন, আজকের দিনে আমরা সৎ, নিষ্ঠাবান রাজনীতিবিদ খুঁজছি। অথচ নিবেদিতপ্রাণ রাজনীতিক হিসেবে জিল্লুর রহমান উদাহরণ ছিলেন।
মরহুম নেতাকে শ্রদ্ধা জানানোর সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।
এ ছাড়া জিল্লুর রহমানের চতুর্থ মৃত্যুবার্ষিকীতে তার কবরে ফাতেহা পাঠ ও মুনাজাত করেছে যুবলীগ। এ সময় সংগঠনের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক মো: হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য সিরাজুল ইসলাম এমপি, আনোয়ারুল ইসলাম, দফতর সম্পাদক কাজী আনিসুর রহমান, কেন্দ্রীয় নেতা মনিরুল ইসলাম হাওলাদার, রেকায়েত আলী খান নিয়ন, মোক্তাদিউর রহমান শিমুল, ঢাকা মহানগর উত্তর সভাপতি মাইনুল হোসেন খান নিখিল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ ভারপ্রাপ্ত সভাপতি সোহরাব হোসেন স্বপন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.