সিলেটে হানিফ

খালেদা জিয়া এতিমদের টাকা আত্মসাৎ করেছেন তার শাস্তি হবে

সিলেট ব্যুরো

বিএনপি-জামায়াতের মদদেই সাম্প্রতিক সময়ে জঙ্গি হামলা চালিয়ে সরকারকে বিব্রত করতে ষড়যন্ত্র করা হচ্ছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।
গতকাল সোমবার দুপুরে সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে আওয়ামী লীগের বিভাগীয় কর্মী সমাবেশস্থল পরিদর্শনকালে তিনি এ কথা বলেন। হানিফ বলেন,পদ্মা সেতু নিয়ে দেশী-বিদেশী ষড়যন্ত্র হয়েছে। এ নিয়ে মিথ্যা গল্প ফাঁদার নেপথ্যে ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করতে হাইকোর্ট সময় বেঁধে দিয়েছেন। আশা করি তদন্তের মাধ্যমে ষড়যন্ত্রকারীদের বের করে শাস্তির আওতায় নিয়ে আসা হবে।
খালেদা জিয়ার ওপর মামলা প্রসঙ্গে আ’লীগ নেতা হানিফ বলেন, খালেদা জিয়া এতিমদের টাকা আত্মসাৎ করেছেন, দুর্নীতি করেছেন। অপকর্মের জন্য নিজেই ফেঁসেছেন। তার শাস্তি হবে। আইনের ঊর্ধ্বে কেউ নন। তার সাজা হলে নির্বাচনে অযোগ্য বিবেচিত হবেন। এটা তার ব্যক্তিগত সমস্যা, এখানে সরকারের কোনো হাত নেই।
আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহউদ্দিন সিরাজ, মহানগর সভাপতি বদরউদ্দিন আহমদ কামরান, জেলা সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন। আগামীকাল ২২ মার্চ আলিয়া মাদরাসা মাঠে আওয়ামী লীগের সিলেট বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিবেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.