শোক সংবাদ

নূরুল হুদা
রাজশাহী সোনালী অতীত ক্লাবের সাংগঠনিক সম্পাদক নূরুল হুদা (৬২) গত শনিবার রাজশাহীতে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।
নূরুল হুদা ১৯৭৫ থেকে ১৯৮৪ সাল পর্যন্ত ঢাকায় প্রথম বিভাগ ফুটবল লিগে ঢাকা মোহামেডান, ওয়ারী ক্লাব ও বিআরটিসিসহ রাজশাহী জেলা দলের হয়ে সুনামের সাথে ফুটবল খেলেছেন।
নূরুল হুদার মৃত্যুতে বাফুফের সভাপতি কাজী মো: সালাউদ্দিন, সিনিয়র সহসভাপতি, সহসভাপতিরা, সাধারণ সম্পাদকসহ নির্বাহী কমিটির সব কর্মকর্তা, স্ট্যান্ডিং কমিটি, বাফুফের কর্মকর্তা-কর্মচারীরা আন্তরিক শোক প্রকাশ এবং তার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছে। বিজ্ঞপ্তি।

ছিদ্দিকুর রহমান
রামগঞ্জ এম ইউ সরকারি উচ্চবিদ্যালয়, চাটখিল পিজি সরকারি উচ্চবিদ্যালয় ও বেগমগঞ্জ সরকারি উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও সাবেক চাঁদপুর জেলা শিক্ষা কর্মকর্তা আলহাজ ছিদ্দিকুর রহমান (৮২) গতকাল দুপুরে ঢাকা এ্যাপলো হসপিটালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।
মরহুমের বড় ছেলে জানান, ‘বাবার লাশ ঢাকা থেকে আনার পর নিজ গ্রাম উপজেলার ভোলাকোট গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।’ রামগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদদাতা।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.