ঢাকা, শনিবার,২২ জুলাই ২০১৭

আরো খবর

শোক সংবাদ

২১ মার্চ ২০১৭,মঙ্গলবার, ০০:০০


প্রিন্ট

নূরুল হুদা
রাজশাহী সোনালী অতীত ক্লাবের সাংগঠনিক সম্পাদক নূরুল হুদা (৬২) গত শনিবার রাজশাহীতে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।
নূরুল হুদা ১৯৭৫ থেকে ১৯৮৪ সাল পর্যন্ত ঢাকায় প্রথম বিভাগ ফুটবল লিগে ঢাকা মোহামেডান, ওয়ারী ক্লাব ও বিআরটিসিসহ রাজশাহী জেলা দলের হয়ে সুনামের সাথে ফুটবল খেলেছেন।
নূরুল হুদার মৃত্যুতে বাফুফের সভাপতি কাজী মো: সালাউদ্দিন, সিনিয়র সহসভাপতি, সহসভাপতিরা, সাধারণ সম্পাদকসহ নির্বাহী কমিটির সব কর্মকর্তা, স্ট্যান্ডিং কমিটি, বাফুফের কর্মকর্তা-কর্মচারীরা আন্তরিক শোক প্রকাশ এবং তার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছে। বিজ্ঞপ্তি।

ছিদ্দিকুর রহমান
রামগঞ্জ এম ইউ সরকারি উচ্চবিদ্যালয়, চাটখিল পিজি সরকারি উচ্চবিদ্যালয় ও বেগমগঞ্জ সরকারি উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও সাবেক চাঁদপুর জেলা শিক্ষা কর্মকর্তা আলহাজ ছিদ্দিকুর রহমান (৮২) গতকাল দুপুরে ঢাকা এ্যাপলো হসপিটালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।
মরহুমের বড় ছেলে জানান, ‘বাবার লাশ ঢাকা থেকে আনার পর নিজ গ্রাম উপজেলার ভোলাকোট গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।’ রামগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদদাতা।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫