কুমিল্লা সিটি নির্বাচনে নগরীর ১০ নং ওয়ার্ডে বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের নেতৃত্বে প্রচারণা  : নয়া দিগন্ত
কুমিল্লা সিটি নির্বাচনে নগরীর ১০ নং ওয়ার্ডে বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের নেতৃত্বে প্রচারণা : নয়া দিগন্ত
কুসিক নির্বাচন

সাক্কুর পক্ষে বিএনপি কেন্দ্রীয় নেতাদের ব্যাপক গণসংযোগ

কুমিল্লা সংবাদদাতা

আগামী ৩০ মার্চ কুমিল্লা সিটি করপোরেশনের নির্বাচনকে সামনে রেখে বিএনপির মেয়র প্রার্থী সাক্কুর পক্ষে গতকাল ব্যাপক গণসংযোগ করেন কেন্দ্রীয় বিএনপির নেতারা। কেন্দ্রীয় নেতাদের প্রচারণায় উৎসবের আমেজ বিরাজ করছে নগরীতে।
গতকাল বিএনপির কেন্দ্রীয় নেতাদের মধ্যে ছিলেনÑ দলের ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, মাহবুবের রহমান শামিম, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, কর্নেল (অব:) আনোয়ারুল আজিম, সহসাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, আবদুল আউয়াল খান, সহদফতর সম্পাদক বেলাল আহমেদ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সালাউদ্দিন ভূঁইয়া শিশির, একরামুল হক বিপ্লব, সাবেরা আলাউদ্দিন ও তাঁতী দলের সাধারণ সম্পাদক আবুলকালাম আজাদ।
জানা যায়, ১৫ নম্বর ওয়ার্ডে চকবাজার চৌমুহনী, কাশারীপট্টি, বজ্রপুর প্রাথমিক বিদ্যালয় এলাকা, বজ্রপুর চৌমুহনী, প্রফেসরপাড়া, চর্থা চৌহমুনী, হোচ্ছামিয়া স্কুল, দারোগাবাড়ী, ইউসুফ স্কুল রোড, রাজগঞ্জ গণসংযোগ করেন শওকত মাহমুদ। এ সময় তিনি স্থানীয়দের সাথে মতবিনিময়কালে বলেন, বিএনপি জনকল্যাণ এবং উন্নয়নের রাজনীতি করে। সাক্কু কুমিল্লা ও নগরীর উন্নয়নে অতীতে পৌর চেয়ারম্যান ও সিটি মেয়র থাকাকালে ব্যাপক কাজ করেছেন। কুমিল্লার উন্নয়নে তাকে আবার বিজয়ী করতে হবে।
জয়নুল আবদিন ফারুক ২৩ নম্বর ওয়ার্ডের বাতাবাড়িয়া, নন্দনপুর, চাঙ্গিনী গ্রামে গণসংযোগ করেন। এ সময় তিনি বলেন, জনসমর্থন হারিয়ে প্রশাসনকে ব্যবহার করে ভয়-ভীতি দেখিয়ে নির্যাতন, গ্রেফতার, মামলা দিয়ে নেতাকর্মীদের হয়রানি করে আওয়ামী লীগ নির্বাচনকে প্রভাবিত করতে চায়। কিন্তু এবার নয়-ছয় হলে কুমিল্লা থেকে সরকার পতনের আন্দোলন শুরু হবে। এ সময় উপস্থিত ছিলেনÑ স্থানীয় নেতা মাহবুব আলম, ইব্রাহিম সাদেক ও রেজাউল।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.