ঢাকা, সোমবার,২৬ জুন ২০১৭

সাতরঙ

স ং ক্ষি প্ত স ং বা দ

২১ মার্চ ২০১৭,মঙ্গলবার, ০০:০০


প্রিন্ট

ভিন্নধর্মী আয়োজনে দেশী কারাওকে
কারাওকে হচ্ছে বিশেষ ধরনের ইলেকট্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্রনিক যন্ত্র, যেখানে জনপ্রিয় বিভিন্ন গানের সুর, তাল, লয় ও গানের কথাসহ ‘ভয়েস’ ছাড়া মিউজিক ট্র্যাকটি দেয়া থাকে। কারাওকে যন্ত্রটি টেলিভিশনের সাথে সংযোগ করলেই হয়ে গেল। গানের কথা ও নির্দেশনা টেলিভিশন স্ক্রিনে অনুসরণ করে মাইক্রোফোনের সাহায্যে যে-কেউ তার পছন্দের গানগুলো সহজেই গাইতে ও রেকর্ড করতে পারে। ‘দেশী কারাওকে’ বাংলাদেশে প্রথমবারের মতো ৪,৪০০ বাংলা, হিন্দি ও ইংরেজি গান নিয়ে এসেছে। তাদের কারাওকে যন্ত্রের রয়েছে দু’টি ওয়্যারলেস মাইক্রোফোন। ব্যক্তিগত গানের চর্চায়, ছোটখাটো ঘরোয়া অনুষ্ঠানে কিংবা যেকোনো আয়োজনে ‘দেশী কারাওকে’ হয়ে উঠতে পারে সহজ সমাধান। দেশী কারাওকে কিনতে পাওয়া যাবে এই ঠিকানায় : বাসা ৫৫৫ [২য় তলা], রোড-৯, মিরপুর ডিওএইচএস, ঢাকা। মোবাইল : ০১৭৪৮৩৩২২৭৪। লগ ইন করতে পারেন িি.িফবংর-শধৎধড়শব.পড়স
পিজিয়নে ট্রেন্ডি টি-শার্ট
পিজিয়ন টি-শার্টে নিয়ে এসেছে চমক। ওয়েস্টার্ন থিম বেইজ করা টি-শার্টগুলোতে ব্যবহার করা হয়েছে কটন, লেকরা, ক্লাব ও পিকে ফেব্রিক। গর্জিয়াস লুকের টি-শার্টের ডিজাইনে রয়েছে বিভিন্ন কালার ভেরিয়েশন। টি-শার্টগুলো ডিপ ও লাইট কালার দুই প্যাটার্নেই তৈরি। ঢাকার নিউমার্কেট, নূরজাহান মার্কেট, ধানমন্ডির বিভিন্ন শপিংমল, মিরপুরসহ শহরের প্রায় প্রতিটি মার্কেটে এবং দেশের বিভিন্ন জেলা শহরের মার্কেটগুলোতে রয়েছে পিজিয়নের ডিলার। একমাত্র পাইকারি ও খুচরা বিক্রয়কেন্দ্র : বাড়ি ২১/৩, রোড ৪, ব্লক সি, মিরপুর ১২, ঢাকা। মোবা: ০১৭১২ ১০১৮৫৪।
মুসলিম কালেকশনে পলোশার্ট
মুসলিম কালেকশন নিয়ে এসেছে আকর্ষণীয় ফ্যাশনেবল এক্সক্লুসিভ ডিজাইনের পলোশার্ট। শতভাগ সুতি কাপড়ে তৈরি শিল্পরুচি সম্মত ভিন্ন ডিজাইনের এসব পলোশার্ট ছাড়াও পাবেন বিভিন্ন ডিজাইনের গরম উপযোগী টি-শার্ট, পলোশার্ট, বিভিন্ন কালারের আধুনিক ডিজাইনের পিকে ফেব্রিক্স দিয়ে তৈরি পলোশার্ট। বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা।
মেঘে স্বাধীনতার পোশাক
ফ্যাশন হাউজ মেঘ এনেছে বড়দের ও ছোটদের জন্য স্বাধীনতার পোশাক। এসব পোশাকের মধ্যে আছে শার্ট, ফতুয়া, পাঞ্জাবি, সালোয়ার কামিজ, টপস ও টি-শার্ট। আরামদায়ক কাপড়ে লাল-সবুজ রঙের প্রাধান্য দিয়ে এসব পোশাকের নকশায় ফুটিয়ে তোলা হয়েছে মুক্তিযুদ্ধের আমেজ। বিক্রয় কেন্দ্র-শাহবাগের আজিজ সুপার মর্কেট, ধানমন্ডির সীমান্ত স্কয়ার, মেট্র্রো শপিংমল ও মিরপুর অরিজিনাল দশ (মিরপুর সাড়ে ১০)।
কারুপল্লীর স্বাধীনতার আয়োজন
বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড পরিচালিত হস্ত ও কুটির শিল্পের প্রতিষ্ঠান কারুপল্লী এনেছে স্বাধীনতা দিবসের পোশাক। এসব পোশাকের মধ্যে আছে শাড়ি, সালোয়ার-কামিজ, ফতুয়া, পাঞ্জাবি ও শিশুদের পোশাক। লাল-সবুজ রঙের কাপড়ে এসব পোশাক তৈরি করা হয়েছে। কারুপল্লীর বিক্রয়কেন্দ্র আছে কারওয়ান বাজারের পল্লী ভবনের নিচতলায়।
আর্টিজ্যানের নতুন পোশাক
ফ্যাশন ব্র্যান্ড আর্টিজ্যান এনেছে এ সময়ের আবহাওয়া উপযোগী শার্ট, পলো শার্ট, টি-শার্ট ও পাঞ্জাবি। বিভিন্ন রঙের আরামদায়ক কাপড়ে তৈরি করা হয়েছে এসব পোশাক। খুচরার পাশাপাশি পাইকারিও কেনা যাবে। ঠিকানা : ৮১/৮২, (দ্বিতীয় তলা) ও ৩/৩২ (তৃতীয় তলা), আজিজ সুপার মার্কেট শাহবাগ, ঢাকা, এবং ৯০/১১ শাহীবাগ, বিরুলীয়া রোড, সাভার, ঢাকা।
ইন্ডিগো
ফ্যাশন হাউজ ইন্ডিগো স্বাধীনতা দিবস উপলক্ষে নতুন ডিজাইন ও নতুন কালেকশনে এনেছেÑ হাফ হাতা শার্ট, টি-শার্ট, পলো-শার্ট, গ্যাবার্ডিন প্যান্ট ও পাঞ্জাবি। এ ছাড়াও ইন্ডিগো শিশুদের জন্য এনেছে এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক। নতুন সবগুলো পোশাক পাওয়া যাবে, শ ১৫/৪ মধ্যবাড্ডা, প্রগতি সরণি, ঢাকা।
অপাস
স্বাধীনতা দিবসকে কেন্দ্র করে অপাস আয়োজন করেছে নান্দনিক সব টি-শার্টের। তরুণদের কথা চিন্তা করে অপাস এক্সক্লুসিভ ডিজাইনের টি-শার্টের এক বড় কালেকশন বাজারে ছেড়েছে। ৬১, আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহবাগ, ঢাকা।
আকাক্সক্ষা’স গ্ল্যামার ওয়ার্ল্ডে হ্যাপি আওয়ার
নারী দিবস উপলক্ষে রাজধানীর রামপুরায় অবস্থিত আকাক্সক্ষা’স গ্ল্যামার ওয়ার্ল্ডে প্রতিদিন বেলা ১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত চলছে হ্যাপি আওয়ার। এ সময়ে আকাক্সক্ষা’স গ্ল্যামার ওয়ার্ল্ডের সব ধরনের সেবা পাওয়া যাবে ২০ শতাংশ ছাড়ে। এছাড়া প্রতি সপ্তাহে লটারির মাধ্যমে নির্বাচিত হ্যাপি আওয়ারের একজন হ্যাপি গ্রাহক পাবেন ২০০০ টাকা মূল্যমানের যেকোনো সেবা সম্পূর্ণ ফ্রি। এই সুযোগ চলবে ৩১ মার্চ পর্যন্ত আকাক্সক্ষা’স গ্ল্যামার ওয়ার্ল্ডের তিনটি শাখায়। যোগাযোগ: রোড ৫, বাড়ি ৯, ব্লক ডি, বনশ্রী, ঢাকা। প্রধান কার্যালয় : ৩৭৫ ডিআইটি রোড, পূর্ব রামপুরা (টিভি সেন্টারের দক্ষিণ পাশে), এবং ২৫৫ ডিআইটি রোড, পশ্চিম রামপুরা (রামপুরা বাজারের পাশে), ঢাকা, ফোন : ০১৯৩৭ ৫১৩০০৬।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫