দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব আজ হুমকির মুখে : ভিপি সাইফুল

বগুড়া অফিস

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম বলেছেন, দেশে আজ নির্বাচিত সরকার নেই। তাই জনগণের কাছে তাদের কোনো দায়বদ্ধতাও নেই। সে কারণে দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ব আজ হুমকির মুখে। গণতন্ত্রকে হত্যা করা হয়েছে। এ দেশকে করদরাজ্য বানাতে গভীর ষড়যন্ত্র চলছে। আন্দোলন ঠেকাতে মিথ্যা মামলা দিয়ে খালেদা জিয়া, তারেক রহমানের ওপর জুলুম নির্যাতন চালানো হচ্ছে। তাই সবাইকে একতাবদ্ধ হয়ে রাজপথে নেমে এ সরকারকে বিদায় করে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে। তিনি গতকাল সোমবার জাতীয়তাবাদী য্বু শ্রমিক দল বগুড়া জেলা শাখার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো: সালাউদ্দিনের সভাপতিত্বে শহরের একটি মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মুক্তিযোদ্ধা মো: শোকরানা, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আবদুল হামিদ মিটুল।
প্রধান বক্তা ছিলেন জাতীয়তাবাদী নির্মাণশ্রমিক দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ। বক্তব্য রাখেন জেলা শ্রমিক দলের সহসভাপতি মোশারফ হোসেন স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল কবির, শহর শ্রমিক দলের সভাপতি লিটন শেখ বাঘা, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাফরুজ্জামান ওমেক্স, মাহবুবুর রহমান সাইদ, জেলা নির্মাণ শ্রমিক দলের সাধারণ সম্পাদক সুলতান আহমেদ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে বেলুন ও কবুতর উড়িয়ে সম্মেলন উদ্বোধন করা হয়।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.