কেন্দুয়ায় শিশু ও রূপগঞ্জে নারীর লাশ উদ্ধার

নয়া দিগন্ত ডেস্ক

নেত্রকোনার কেন্দুয়ায় এক শিশু ও নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
নেত্রকোনা সংবাদদাতা জানান, নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় সাগর নামে ১২ বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার সন্ধ্যায় উপজেলার মোজাফফরপুর ইউনিয়নের বানিয়াগাতী গ্রামের সামনে দিয়ে বয়ে যাওয়া বন্নী নদীর পারের একটি ধান ক্ষেত থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।
কেন্দুয়া থানার ওসি সিরাজুল ইসলাম জানান, মদন উপজেলার তালুকখানা গ্রামের খাইরুল ইসলামের ছেলে সাগর গত বুধবার থেকে নিখোঁজ হয়। তার স্বজনেরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোনো হদিস পাচ্ছিল না। শনিবার সন্ধ্যার দিকে বানিয়াগাতী গ্রামের জনৈক কৃষক তার জমিতে সেচের পানি দিয়ে বাড়ি ফেরার পথে বন্নী নদীর পাড়ের একটি ক্ষেতে শিশুর লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে পুলিশ রাতে লাশটি উদ্ধার করে। খবর পেয়ে শিশুটির মা নাদিরা আক্তার রাতে শিশুটি তার ছেলে সাগর বলে শনাক্ত করেন।
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জে অজ্ঞাত এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার সকালে উপজেলার দড়িকান্দি ডোমের খাল থেকে এ লাশ উদ্ধার করা হয়।
ভুলতা ফাঁড়ির উপপরিদর্শক ফায়জুর রহমান জানান, গত রোববার সকালে স্থানীয়রা অর্ধগলিত লাশটি দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে। লাশের এখনো কোনো পরিচয় পাওয়া যায়নি। লাশটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান এসআই।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.