চুনতি হাকিমিয়া কামিল মাদরাসার নতুন ভবনের ভিত্তি স্থাপন

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান চুনতি হাকিমিয়া কামিল মাদরাসার নতুন অ্যাকাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। গত রোববার বেলা ১১টায় পুরনো অ্যাকাডেমিক ভবনের দক্ষিণ পাশে এ ভবনের নির্মাণকাজ উদ্বোধন করা হয়।
মাদরাসা গভর্নিং বডির সভাপতি ইসমাইল মানিকের সভাপতিত্বে ও শিক্ষক মাওলানা জিয়াউল করিমের সঞ্চালনায় মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত ভিত্তিপ্রস্তর স্থাপন-উত্তর উদ্বোধনী অনুষ্ঠান ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বায়তুশ শরফের পীর মাওলানা মুহাম্মদ কুতুব উদ্দিন।
বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ফরিদ উদ্দিন খান, ফুলকলি কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ শাহে আলম, কাজী মাওলানা নাছির উদ্দিন, আনজুমানে তোলাবায়ে সাবেকিনের সভাপতি মাওলানা হাসান রউফি, সেক্রেটারি মোহাম্মদ অলিউদ্দিন, মাদরাসা গভর্নিং বডির সাবেক সেক্রেটারি মোহাম্মদ ওবাইদুল্লাহ ও চুনতি ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন জনু।
শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মাদরাসার অধ্যক্ষ মাওলানা হাফিজুল হক নিজামী। এ সময় মাদরাসার বিভিন্ন বিভাগের শিক্ষকসহ বিপুলসংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। আলোচনা শেষে দেশ, জাতি ও মাদরাসার কল্যাণ কামনা করে বিশেষ দোয়া মুনাজাত পরিচালনা করা হয়।
পরে নতুন অ্যাকাডেমিক ভবনের ভিত্তিফলক উন্মোচন করেন বায়তুশ শরফের পীর মাওলানা মুহাম্মদ কুতুব উদ্দিন, লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ফরিদ উদ্দিন খান ও ফুলকলি কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ শাহে আলমসহ অতিথিরা। মাহফিলে ইসলামি সঙ্গীত পরিবেশন করেন মাদরাসার আলিম প্রথম বর্ষের ছাত্র রবিউল হাসান ও আবু সাঈদ মোহাম্মদ আকিল। বিজ্ঞপ্তি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.