উপস্থাপনায় এ্যানি খান

অভি মঈনুদ্দীন

এই সময়ে এসে বেশ কয়েকজন অভিনেত্রী উপস্থাপনার সাথে নিজেকে সম্পৃক্ত করেছেন। কিন্তু মডেল ও অভিনেত্রী অনেক আগে থেকেই নিজেকে উপস্থাপনার সাথে যুক্ত রেখেছেন। যে কারণে অন্য অনেক উপস্থাপকের চেয়ে টিভি শোতে তিনি বেশি ব্যস্ত উপস্থাপনা নিয়ে। দেশের চারটি চ্যানেলে পাঁচটি অনুষ্ঠানের উপস্থাপনা করছেন তিনি। এসএ টিভিতে প্রতি সোমবার ‘সাইনঅন’, একই চ্যানেলে প্রতি শুক্রবার রাত ১১টা থেকে ১টা পর্যন্ত ‘এসএ লাইভ স্টুডিও’, প্রতি বুধবার রাত ৮টা ১৫ মিনিটে এনটিভিতে প্রচার হয় ‘গ্লিটার রান্নাঘর’, প্রতি রবি থেকে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় প্রচার হয় ‘টি টাইম টি ব্রেক’ এবং এটিএন বাংলায় প্রতি পনেরো দিন পরপর মঙ্গলবার সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে প্রচার হয় ‘চার দেয়ালের কাব্য’। প্রতিটি অনুষ্ঠানেরই নিয়মিত উপস্থাপনা করেন এ্যানি খান।
শুধু উপস্থাপনাতেই নয় অভিনয়েও বেশ ব্যস্ত সময় পার করছেন এ্যানি খান। বৈশাখী টিভিতে হাসান জাহাঙ্গীরের নির্দেশনায় ধারাবাহিক নাটক ‘চাপাবাজ’-এ নিয়মিত অভিনয় করছেন তিনি।
সম্প্রতি সময়ে তার অভিনীত অন্যান্য ধারাবাহিকের চেয়ে এই ধারাবাহিকে অভিনয় করে অনেক সাড়া পাচ্ছেন এ্যানি খান।
এ দিকে আজ এ্যানি খানের জন্মদিন। তবে এবারের জন্মদিনেও আগের বারের মতো কিছুই করা হচ্ছে না। বিশেষ করে এ্যানি তার বাবা হাবিব উল্যাহ খানকে হারানোর পর থেকে জন্মদিনে তেমন কিছুই করেন না। মা রওশন আরা পারুল, ভাই ওমর ফারুকের সঙ্গেই সময় কাটে ঘরোয়াভাবে।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.